নিজ স্কুলের সামনে মোটরসাইকেল চাপায় শিশুর মৃত্যু

|

নিহত আফরোজা আক্তার রিয়া।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোটরসাইকেল চাপায় আফরোজা আক্তার রিয়া (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত আফরোজা সিরাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বিরাহিমপুর গ্রামের ইসমাইল হোসেন রিয়াদের মেয়ে। রিয়া স্থানীয় বিরাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

মঙ্গলবার (২ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ভূঞারহাট টু দুধমূখা আঞ্চলিক সড়কের মিরের পোলের সামনে এই দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করে সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন জানান, প্রতিদিনের মতো রিয়া বাড়ি থেকে স্কুলের দিকে যাচ্ছিল। এ সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে তার স্কুলের সামনে চাপা দেয়।

পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী হাসপাতালে নিয়ে গেলে সকাল ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চেয়ারম্যান আরও বলেন, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে এলাকাবাসী ও স্কুলের শিক্ষার্থীরা ভূঞারহাট টু দুধমূখা আঞ্চলিক সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ উপস্থিত হয়ে অভিযুক্তকে আইনের আওতায় আনার আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply