আবার বিয়ে বেনিফারের!

|

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ।

লাস ভেগাসে নিজেদের একান্ত বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করার পর হলিউড তারকা বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ তাদের বিয়ে সম্পূর্ণ জাঁকজমকভাবে উদযাপন করার প্রস্তুতি নিচ্ছেন। তিন দিনব্যাপী এ উদযাপনটি জমকালো আয়োজন এবং গ্ল্যামারে ভরপুর থাকবে বলে জানা গেছে। বিয়ের অনুষ্ঠানকে সামনে রেখে ইতিমধ্যেই জর্জিয়ায় পৌঁছেছেন তারা।

গত জুলাই মাসে নিজ নিজ সন্তানদের সাথে একটি চার্চে গাঁটছড়া বাঁধেন হলিউডের সবচেয়ে আলোচিত এ দম্পতি। প্রথম বিচ্ছেদের প্রায় দুই দশক পর গত বছর আবারও সম্পর্কে জড়ান ‘বেনিফার’।

নিউইয়র্কের বিখ্যাত ম্যাগাজিন পেজ সিক্স বলছে, বেন ও জেনিফার তাদের বিয়ে উদযাপনে এমন একটি উৎসবের আয়োজন করতে চলেছেন যা বিশ্বের প্রধান পত্রিকা ও ম্যাগাজিনগুলোর শিরোনামজুড়ে থাকবে। কারণ এ জুটি সামনের ক্রিসমাসের লাইম লাইটের সম্পূর্ণটা তাদের দিকে রাখতে চান।

তিন দিনব্যাপী এ জমকালো আয়োজন ‘পরিবার এবং বন্ধুদের জন্য অন্তরঙ্গ উদযাপন’ শিরোনামে ১৯ আগস্ট একটি রিহার্সাল ডিনার দিয়ে শুরু হবে। প্রকৃত অনুষ্ঠান শুরু হবে ২০ আগস্ট এবং উইকেন্ডে একটি বারবিকিউ আয়োজন আর পিকনিকের মাধ্যমে শেষ হবে। 

বিয়ের দিন জেনিফার লোপেজ ইতালি থেকে নিজস্ব আঙ্গিকে তৈরি বিশ্বখ্যাত ডিজাইনার ‘রাল্ফ লরেন’ এর পোশাক পরবেন। আয়োজন শেষে ভোগ ম্যাগাজিন আনুষ্ঠানিকভাবে তার ফ্যাশন যাত্রাটি নথিভুক্ত করবে। আগেই ঘোষণা হয়েছিল, এ লিস্টেড ইভেন্ট প্ল্যানার কলিন কাউই বিয়ের এ প্রজেক্টটি হাতে নিয়েছেন। যিনি অতীতে অপরাহ উইনফ্রে, মাইকেল জর্ডান, এমনকি লোপেজের মতো তারকাদের ইভেন্টগুলো আয়োজন করে ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত।

জানা গেছে, রাইসবোরো শহরে বেন অ্যাফ্লেকের এস্টেটে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। প্রায় ১০০ একরের ওই এস্টেটে অতিথিদের জন্য জায়গার কোনো অভাব হবে না, বলে মন্তব্য করেছেন এ তারকা জুটি। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় ম্যাট ডেমন, রিয়া ডি মাতেও, জিমি কিমেলের নাম রয়েছে।

এদিকে জেনিফার-অ্যাফ্লেক জুটির বিয়ে নিয়ে কৌতূহল তৈরি হয়েছে ভক্তদের মধ্যেও। লাইফ কোচ ও সাবেক ভিক্ষু জ্যায় শেঠি এই বিয়ে পড়াবেন বলে জানা গেছে। এরই মধ্যে সাভানাতে একসঙ্গে বিয়ের শপিং করতে দেখা গেছে আলোচিত এই জুটিকে। ছেলেমেয়েদের সঙ্গে নিয়ে শপিং করার সময় ক্যামেরাবন্দী হয়েছেন তারা।

প্রসঙ্গত, ১৮ বছর আগে রাইসবোরোর এই একই এস্টেটে বিয়ে হওয়া কথা ছিল ‘বেনিফার’ এর। ২০০৩ সালে বাগদানও সারেন তারা। কিন্তু হঠাৎই ছন্দপতন, পরের বছরই ঘটে তাদের বিচ্ছেদ। এরপর কেটে গেছে ১৮টি বছর; দুই তারকাই আলাদা সংসার পেতেছিলেন কিন্তু সেগুলোও টেকেনি। এতোগুলো বছর পর সেই পুরনো প্রেমেই মজেছেন জেনিফার ও অ্যাফ্লেক। তাই এবার ঘটা করে বিয়ে করার সুযোগটা মিস করতে চাইছেন না তারা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply