দুই মোটরসাইকেলের সংঘর্ষ, স্কুলছাত্র নিহত

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নজরুল ইসলাম (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। রোববার (২৮ আগস্ট) বিকেলে উপজেলার তোড়িয়া ইউনিয়নের মুন্সিপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মৃত নজরুল ইসলাম জেলার আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কাটালি ভেদুপাড়া গ্রামের বাসিন্দা। সে স্থানীয় ডুংডুংগি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় আহত হয়েছেন হাসিবুল ইসলাম (১৬), সাব্বির হোসেন (৩০) ও সারওয়ার হোসেন (২৭) নামে আরও তিনজন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নজরুল ইসলাম তার এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে আটোয়ারী বাজারে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় নজরুলের মাথা ও মুখে গুরুতর যখম হয়। আহত হন বাকি তিনজনও। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের চারজনকেই উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে সেখানকার ডাক্তার জানান, নজরুল ইতোমধ্যে মারা গেছেন। অন্য তিনজনের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাদের সেখান থেকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেলই জব্দ করা হয়েছে। নজরুলের মরদেহ তার পরিবারের হেফাজতে দেওয়া হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেয়ার কথাও জানালেন এই পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply