গরম তরকারিতে মুখ চেপে ধরে পুড়িয়ে দেয়ার অভিযোগ দেবরের বিরুদ্ধে

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের দৌলতপুরে শাশুড়ির সহযোগিতায় এক গৃহবধূর মুখ পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। রোবরবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার জিয়নপুর ইউনিয়নের নারান্দিয়া খাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া যায়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ওই গ্রামের অটোচালক রুবেল শেখের ৪ মাসের গর্ভবতী স্ত্রী সুমি আক্তারকে (২২) কথা কাটাকাটির এক পর্যায়ে শ্বশুর-শাশুড়ির সহযোগিতায় দেবর জুয়েল শেখ গরম তরকারির পাতিলে মুখ চেপে ধরলে মুখ পুড়ে যায়।

খবর পেয়ে সুমি আক্তারের বাবা আকুমুদ্দিন তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গৃহবধূ সুমি আক্তার বলেন, বিদ্যুৎ না থাকায় ফ্রিজ থেকে মাংস বের করাকে কেন্দ্র করে শাশুড়ি রোকিয়া বেগম, শ্বশুর শুকুর আলী এবং দেবরের স্ত্রীর সহযোগিতায় হত্যার উদ্দেশে দেবর জুয়েল শেখ তাকে রান্নারত অবস্থায় গরম তরকারির পাতিলে চেপে ধরে। একপর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এরপরের ঘটনা তার জানা নেই।

সুমি আক্তারের বাবা আকুমুদ্দিন বলেন, খবর পেয়ে রাতেই আমার মেয়েকে উদ্ধার করে গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসার জন্য আমি দৌলতপুর সদর হাসপাতালে ভর্তি করেছি। ঘটনার পর থেকে শ্বশুর বাড়ির লোকজন পলাতক আছে।

দৌলতপুর উপজেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস মাহমুদ খান বলেন, সুমির মুখের সম্পূর্ণ অংশ পুড়ে গেছে তাই উন্নত চিকিৎসার জন্য রেফার করা হবে।

খবর পেয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান অসুস্থ সুমিকে হাসপাতালে দেখতে যান এবং উন্নত চিকিৎসার ব্যাপারে পরামর্শ দেন।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ জাকারিয়া হোসেন বলেন, ঘটনার ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply