আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি: শাকিব খান

|

শাকিব খানের ফেসবুক পেজ থেকে নেয়া ছবি।

বিয়ে-বাচ্চা, নতুন প্রেমের গুঞ্জন, গুজব সব মিলিয়ে অস্বস্তিকর পরিস্থিতি সামলে গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। সম্প্রতি এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে চলমান সব গুঞ্জনের জবাব দিয়েছেন শাকিব। এ সময় শাকিব বলেন, আমি কমপক্ষে শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি। সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) প্রকাশিত হওয়া একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাৎকারে শাকিব বলেন, একজন চলচ্চিত্র নায়কের ঊর্ধ্বে আমি কিন্তু একজন মানুষ। আমার একটা ব্যক্তিগত জীবন আছে। সেখানে নানা ঘটনা ঘটতেই পারে।  দুটো বিয়ের ব্যাপারটি সত্যি, কিন্তু বাকি সবই গুজব। হলিউড, বলিউড এমনকি টলিউড তারকাদেরও একাধিক বিয়ের ঘটনা আছে;  কিন্তু কেবলমাত্র আমাকে নিয়েই এতো বেশি উন্মাদনা, সমালোচনা আর গুজব ছড়ানো হচ্ছে।

শাকিব আরও বলেন, আমি স্বীকার করি যে তারকাদের সবকিছুই পাবলিক। তাই বলে কি একজন তারকার বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায়? তার প্রাইভেসি বলে কী কিছু থাকতে নেই? আমি কমপক্ষে শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি। সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি।

এ সময়, ঈর্ষাপরায়ণ কিছু শত্রু তার পেছনে লেগেছে এবং বুবলী ইস্যুতে গুজব রটিয়ে সিনেমায় তার অবস্থানের অবনতি ঘটানোর অপচেষ্টায় লিপ্ত বলে দাবি করেন শাকিব। 

তিনি আরও বলেন, প্রতিষ্ঠিত মানুষের পেছনে সব সময় ঈর্ষাপরায়ণ কিছু শত্রু থাকে। তারাই তিলকে তাল করে পরিস্থিতির অবনতি ঘটাতে চায়। মীরজাফররূপী কিছু কাছের মানুষেরাই তাদের নিয়ে গুজব রটাচ্ছেন। এই মীরজাফরদের কাছ থেকে সব সময় দূরে থাকতে হয়। মীরজাফরদের পরিণতি শেষ পর্যন্ত ভয়াবহ হয়। তারা একসময় করুণভাবে নিঃশেষ হয়। ইতিহাসই এর সাক্ষী। আমি আর কোনো খারাপ মানুষের সঙ্গে চলতে চাই না।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply