‘আরআরআর’ এর সিকুয়েল আসছে, অভিনয়ে থাকছেন কারা?

|

ছবি : সংগৃহীত

‌’আরআরআর’ সিনেমার দুর্দান্ত সাফল্যের পর সিনেপ্রেমীদের জন্য এবার সিকুয়েল নিয়ে আসছেন পরিচালক এসএস রাজমৌলি। দ্বিতীয় কিস্তির চিত্রনাট্যের কাজ ইতোমধ্যে শুরুও হয়েছে।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের শিকাগোয় একটি অনুষ্ঠানে এ কথা জানান পরিচালক নিজেই। খবর হিন্দুস্তান টাইমসের।

ভারতে চলতি বছর বক্স অফিসে একের পর এক ফ্লপ করে বলিউড সিনেমা। তবে একই সময়ে প্যান ইন্ডিয়ান সিনেমাগুলো ব্লকবাস্টার হিট। তামিল-তেলেগু একেকটি সিনেমা ব্যবসা করে কোটি কোটি রুপি। এদের মধ্যে অন্যতম তেলেগু সিনেমা ‘আরআরআর’।

সারা বিশ্বে ১ হাজার ১০০ কোটিরও বেশি ব্যবসা করেছে ‘আরআরআর’। দক্ষিণের দুই স্বাধীনতা সংগ্রামী কোমারাম ভিম ও আল্লুরি সীতারাম রাজুর লড়াইয়ের কাহিনি সিনেমার পর্দায় ফুটিয়ে তোলেন রাজমৌলি।

ছবিটি বানাতে খরচ হয়েছিল প্রায় ৪০০ কোটি টাকা। এতে ভিমের চরিত্রে অভিনয় করেছিলেন জুনিয়র এনটিআর এবং রাজুর চরিত্রে ছিলেন রামচরণ। রাজুর স্ত্রী ক্যামিও চরিত্রে দেখা গেছে আলিয়া ভাটকে। আর বাবার চরিত্রে অভিনয় করেন অজয় দেবগন। ব্যাপক জনপ্রিয়তা পাওয়া ‘আরআরআর’ সিকুয়েলের প্রধান চরিত্রে এবার কারা থাকছেন; দর্শকদের আগ্রহ এখন তাতেই।

পরিচালক জানিয়েছেন, সিকুয়েল তৈরি করার পরিকল্পনায় গল্প নিয়ে প্রাথমিক স্তরে আলোচনা হয়েছে। এ ছবিতেও স্বভাবতই রামচরণ ও এনটিআর থাকার কথা।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply