মেসির রেকর্ড ভাঙা ছবি নিয়ে মার্ক জাকারবার্গের পোস্ট

|

ছবি: সংগৃহীত

বিভিন্ন কারণে এবারের কাতার ফুটবল বিশ্বকাপ আজীবন লেখা থাকবে ইতিহাসের পাতায়। একাধিক রেকর্ড, একাধিক অপ্রত্যাশিত ঘটনা ও চমকে ভরা ছিল এবারের আসর। তবে সবকিছুকে ছাপিয়ে এবারের বিশ্বকাপের মধ্যমণি ছিলেন লিওনেল মেসি। বিশ্বকাপ শেষেও তাই মেসির চমক থামছে না। একাধিক রেকর্ড ভাঙা-গড়া ছাড়াও মাঠের বাইরেও ভিন্ন এক ইতিহাস তৈরি করে বসেছেন এই জীবন্ত কিংবদন্তি। 

এবার লিওনেল মেসিকে নিয়ে কিছু তথ্য না দিয়েই যেন পারলেন না মেটার সিইও মার্ক জাকারবার্গ।

নিজের ভেরিফায়েড পেজে তিনি লিখেছেন, লিওনেল মেসির বিশ্বকাপ হাতে উদযাপনের ছবি ইনস্টাগ্রামে ইতিহাস গড়েছে। আর তার হোয়াটসঅ্যাপে সেকেন্ডে ২৫ মিলিয়ন ম্যাসেজ আসছে।

স্বপ্নের শিরোপার সাথে একই সঙ্গে তিনটি ছবি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট দিয়েছিলেন মেসি। এর একটিতে দেখা যায়, শিরোপা উঁচিয়ে ধরে উচ্ছ্বাস প্রকাশ করছেন তিনি, অন্যটিতে গোটা দলের সাথে চ্যাম্পিয়নস মঞ্চে শিরোপা নিয়ে উদযাপনের দৃশ্য এবং শেষেরটিতে দেখা যায় গোল্ডেন বল হাতে বিশ্বকাপের ট্রফিকে চুম্বন করছেন মেসি।

আরও পড়ুন: বিশ্বকাপের পর ফের ইতিহাস গড়লেন মেসি

ছবিগুলো পোস্টের ১৫ ঘণ্টার মধ্যে একটি নতুন রেকর্ড তৈরি করে। বিশ্বকাপ হাতে সেই স্থিরচিত্রগুলো এবং তার সাথে আবেগঘন স্ট্যাটাসটি আপলোডের ১৬ ঘণ্টার মধ্যে ৪৩ মিলিয়ন লাইক পায়, যা রোনালদোর রেকর্ডকেও ছাপিয়ে এক নতুন রেকর্ড তৈরি করে। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে সেই ছবিই জায়গা করে নিয়েছে ইতিহাসের পাতায়।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply