গাইবান্ধায় স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুরে শিমুল আকন্দ নামে এক স্কুল ছাত্রের গলায় গামছাবাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে সাদুল্লাপুরর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের বড় ছত্রগাছা গ্রামের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিমুল আকন্দ (১৬) ওই গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে। শিমুল আকন্দ বকশিগঞ্জ আকিনা খাতুন উচ্চ বিদ্যালয় থেকে ২০২২ সালে এসএসসি পাশ করে।

স্থানীয়রা জানান, বুধবার রাতে শিমুল আকন্দ খাওয়াদাওয়া করে প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়ে। বৃহস্পতিবার সকাল হলেও শিমুল ঘুম থেকে উঠছিলো না। তাকে অনেক ডাকাডাকি করেও সাড়াশব্দ পাওয়া যায়নি। একপর্যায়ে জানালা ভেঙে পরিবারের লোকজন দেখতে পান, ঘরের আড়ার সঙ্গে শিমুল ঝুলছে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে মৃত্যু অবস্থায় ঘর থেকে বের করে।

বিষয়টি নিশ্চিত করে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. জিয়াউর রহমান জিয়া জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্টসহ তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোসহ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তবে শিমুলকে হত্যা না কী সে আত্মহত্যা করেছে, তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলেও জানান তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply