এবার স্ত্রী ও ভাইয়ের বিরুদ্ধে নওয়াজের মানহানির মামলা, টাকার অঙ্ক জানলে চোখ কপালে উঠবে

|

ভারতীয় অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকির দাম্পত্য কলহ বারবারই সংবাদের শিরোনাম হচ্ছে। একে অপরকে অভিযোগ করতে কেউ যেন ছাড়ছেন না। এ বার স্ত্রী আলিয়া সিদ্দিকি ও ভাই শামাসের কাছে ১০০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করলেন অভিনেতা। খবর আনন্দবাজারের।

অভিযোগ, তাদের কারণে তার ভাবমূর্তি নষ্ট হয়েছে। তাই মামলা ঠুকে দিলেন মানহানির। ভাই শামসের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনেন তিনি। বলা হয়, দাখিল করা পিটিশন অনুযায়ী ২০০৮ সালে শামস অভিনেতার ম্যানেজার হিসেবে কাজ করেছেন। সেই সময় যৌথ ভাবে সম্পত্তিও কিনেছিলেন তাঁরা। কিন্তু, নওয়াজকে বলেছিলেন সম্পত্তির সবটাই ভাই শামাসের নামে কেনা। সম্পত্তিগুলির মধ্যে রয়েছে একটি ফ্ল্যাট এবং বেশ কিছু জমি, বুধানায় একটি জায়গা, শাহপুরের একটি খামারবাড়ি, দুবাইয়ের একটি সম্পত্তি। এ ছাড়াও রয়েছে বিলাসবহুল গাড়ি। সেই তালিকায় একটি রেঞ্জরোভার, বিএমডব্লিউ, ডুকাটি-সহ মোট ১৮টি গাড়ি রয়েছে। অভিনেতার দাবি তাঁর ক্রেডিট কার্ড, এটিএম কার্ড, ব্যাঙ্কের পাসওয়ার্ড সবই ছিল শামাসের নখদর্পণে।

এখানেই শেষ নয়, আরও অভিযোগ, স্ত্রী ও ভাই মিলে নওয়াজের কিছু ভিডিও বানিয়েছিলেন, যা দিয়ে তাকে নিয়মিত ব্ল্যাকমেইলও করা হতো। নওয়াজ সম্পত্তি ফেরত চাইলে সেখানে ২০ কোটি রুপির গড়মিল ধরা পড়ে। ফলে ভাইকে ২০২০ সালে ভাইকে চাকরি থেকে বের করে দেন তিনি।

নওয়াজ অভিযোগ করে বলেন, আলিয়া ও শামস আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। ফলে আমার ভাবমূর্তি নষ্ট হয়েছে। আমার ছবি মুক্তি আটকে গেছে। এছাড়া ছড়িয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভিডিও। নওয়াজ়ের আইনজীবীর তরফে আলিয়া এবং শামসকে নিঃশর্ত ক্ষমা চাইতেও বলা হয়েছে। সময় যত যাচ্ছে ততোই জটিল হচ্ছে এই পরিবারের সমস্যা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply