প্রতিবাদ করায় জেলা নির্বাচন অফিসে জনসম্মুখেই যুবককে মারধরের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

|

মারধরের ভাইরাল ভিডিও, অভিযুক্ত ছাত্রলীগ নেতা (বামে), ভুক্তভোগী যুবক (ডানে)।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে প্রকাশ্যে ছাত্রলীগ নেতার মারধরের শিকার হয়েছেন রহমতুল্লাহ সজল নামের এক যুবক। গত ১৯ মার্চ জেলা নির্বাচন অফিসে জনসম্মুখে ঘটে এ ঘটনা। অভিযুক্ত ছাত্রলীগ নেতা হলেন সরকারি হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসাইন। ভুক্তভোগীর দাবি, অনিয়মের প্রতিবাদ করায় মারধরের শিকার হয়েছেন তিনি। এ ঘটনার একটি ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কক্ষের সামনে মানুষের লাইন। নিয়ম মেনেই সবাই একএক করে নিজ নিজ বিষয় নিয়ে প্রবেশ করছিল কক্ষে। এরই মধ্যে অভিযুক্ত আলমগীর হোসাইন লাইন না মেনে কক্ষে ঢুকে যাওয়ার চেষ্টা করেন। এসময় প্রতিবাদ করেন সজল। এতেই ক্ষিপ্ত হয়ে সজলের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন আলমগীর। একপর্যায় সজলকে মারধর শুরু করেন তিনি। এসময় কয়েকজন বাধা দেয়ার চেষ্টা করলে ভুক্তভোগীকে টেনেহিঁচড়ে কার্যালয়ের বাইরে নিয়ে যায় আলমগীর ও তার সহযোগীরা। তবে তার সহযোগীদের নাম জানা যায়নি।

ভুক্তভোগী সজল জানান, আমার বাবার আইডি কার্ডের নামে ভুল থাকায় সংশোধনীর আবেদনের জন্য নির্বাচন অফিসে যাই ওই দিন। সবাই নিয়ম মেনে লাইন ধরে কর্মকর্তার সাথে দেখা করছিল। তবে আলমগীর হঠাৎ করে এসেই আগে ঢুকতে চাইলে আমি প্রতিবাদ করি। এরপরই আমাকে মারধর করা হয়।

এ ঘটনার পর থানায় জিডি করতে গেলে হামলাকারীর পরিচয় বলতে না পারায় থানা থেকে জিডি নেয়া হয়নি বলে জানান ভুক্তভোগী সজল। বলেন, এসআই ফরিদ হামলার ভিডিওটি রেখে দিয়ে পরে খোঁজ নিয়ে জানাবেন বলে জানান। কিন্তু পরে আর যোগযোগ করা হয়নি।

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা আলমগীর বলেন, আমি লাইনে আগেই ছিলাম, একটু বাইরে গিয়ে ফিরে এসেছিলাম। তখন একমিনিটের জন্য ছোট একটি বিষয়ে কথা বলার জন্য যাচ্ছিলাম। ওই ছেলে লাইনে ছিল না, হেলমেট পরা ছিল। উদ্দেশ্য প্রণোদিতভাবে সে আমার সাথে বাকবিতণ্ডায় জড়ায় বলে দাবি করেন তিনি। তার দাবি, বিষয়টি নির্বাচন অফিসার ডেকে মীমাংসা করে দিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার উপ-পরিদর্শক মো. ফরিদ জানান, হামলাকারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। নাম-পরিচয় শনাক্ত সাপেক্ষে অভিযোগ নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply