ফাতিকে নিয়মিত না খেলানোয় বার্সাকে হুমকি দিলো তার বাবা

|

ছবি: সংগৃহীত

ক্লাব কর্তৃপক্ষকে হুমকি দিয়েছেন বার্সেলোনার ফরোয়ার্ড আনসু ফাতির বাবা। কাতালান ক্লাবটিতে ছেলে নিয়মিত খেলার সুযোগ না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে তাকে বার্সা ছেড়ে অন্য ক্লাবে নিয়ে যাওয়ার কথা বলেছেন বাবা বরি ফাতি। খবর স্প্যানিশ গণমাধ্যম মার্কার

বার্সেলোনার যুব দল লা মেসিয়ায় দুর্দান্ত পারফর্ম করে মাত্র ১৬ বছর বয়সে মূল দলে সুযোগ পান আনসু ফাতি। লিওনেল মেসি ক্লাব ছাড়ার পর তার ১০ নম্বর জার্সিটাও দেয়া হয় প্রতিভাবান এই তরুণ ফরোয়ার্ডকে। গেলো দুই মৌসুম ইনজুরির সাথে লড়াই করলেও এই মৌসুমের শুরু থেকেই ফিট ফাতি। কিন্তু কোচ জাভির মূল একাদশে তেমন একটা সুযোগ পাচ্ছেন না এই ফুটবলার।

চলতি মৌসুমে ২৭ ম্যাচে বদলি হিসেবে নামানো হয়েছে আনসু ফাতিকে। এ কারণে খুব্ধ তার বাবা বরি ফাতি। মঙ্গলবার স্প্যানিশ রেডিও ‘কোপ’ এর সঙ্গে আলাপচারিতায় ছেলের বার্সেলোনায় কম খেলার সুযোগ পাওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। 

ছবি: সংগৃহীত

বরি ফাতি বলেন, বিষয়টি যদি আমার ওপর নির্ভর করতো, আমি তাকে (অন্য দলে) নিয়ে যেতাম, কিন্তু (আনসু) বার্সেলোনায় থাকতে চায়। সে অন্য ক্লাবে যেতে চায় না, তবে আমি তাকে সফল হতে দেখতে চাই। (বেশি খেলার সুযোগ না পাওয়ায়) বাবা হিসেবে আমি ক্ষুব্ধ। আমাকে যা বিরক্ত করে তা হলো, খেলানোর ক্ষেত্রে তার সঙ্গে তারা কেমন আচরণ করছে। এক মিনিট, দুই, তিন মিনিট। আমি তাকে শুরুর একাদশে রাখতে বলছি না, কারণ ক্লাবের সকল ফরোয়ার্ডই অসাধারণ। কিন্তু আমরা স্পেন ও বার্সেলোনার আনসু ফাতির কথা বলছি, যে লা মাসিয়া থেকে এসেছে। যদি তাকে (সুযোগ) না দেন, তাহলে কাকে দেবেন?

তিনি আরও বলেন, যদি এভাবে চলতে থাকে, আমি সেভিয়ায় (ফাতির পরিবার থাকে এই শহরে) ফিরে যাবো। আমি (রিয়াল) মাদ্রিদের বিপক্ষে ম্যাচ দেখতে যাইনি। আমি আর স্টেডিয়ামে যাবো না। পরদিন আনসু আমাকে জিজ্ঞেস করেছিল, আমি কেন যাইনি, সে ভেবেছিল আমি সেখানে ছিলাম। আমি তাকে বলেছিলাম যে, আমার যেতে ভালো লাগেনি।

বিষয়টি ঘিরে অনেক খারাপ লাগা থাকার পরও বরি বলেছেন, ফাতি বার্সেলোনায় থাকতে চায় এবং দলে তার জায়গার জন্য লড়াই চালিয়ে যেতে প্রস্তুত।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply