আকাশে অদ্ভুত আলো, ভেতর থেকে নেমে আসছে ‘ধোঁয়া’! (ভিডিও)

|

সম্প্রতি আকাশে অদ্ভুত আলো দেখতে পাওয়া যেনো নিত্য দিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। প্রায়ই পৃথিবীর বিভিন্ন প্রান্তে এই ধরনের অদ্ভুত আলোর দেখা মিলছে। অনেক সময় এর যথাযোগ্য উত্তর মিলছে, অনেক সময় মিলছে না। একই ভাবে আরও একবার আকাশে দেখা গেলো এক অদ্ভুত আলো। শুধু তাই নয়, সেই আলো থেকে মাটির দিকে ধোঁয়া জাতীয় কিছুকেও বেরিয়ে আসতে দেখা গেছে। আর এই ভিডিও এখন ছড়িয়ে পড়েছে ইন্টারনেট জুড়ে। খবর হিন্দুস্তান টাইমসের।

গত ৩ এপ্রিল ওয়াও টেরিফাইং নামের একটি টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করা হয় এই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, আকাশ থেকে সেই আলো নেমে এসেছে মাটিতে। এক পর্যায়ে ওই আলোতে জুম করে দেখানো হয়। দেখা যায়, ছোট ছোট আলোর একাধিক বিন্দু। সেই আলো থেকে ধোঁয়ার মতো কিছু একটা বেরিয়ে আসছে মাটির দিকে। ঠিক যেনো ১৯৯৮ সালের ‘ম্যাট্রিক্স’র মতো। অবশ্য এ ঘটনা কোথায় ঘটেছে তার কোনো সঠিক তথ্য জানা যায়নি।

এই ভিডিওটি এরই মধ্যে কয়েক লক্ষ মানুষ দেখেছেন। অনেকের ধারণা, সত্যিই এর সাথে কোনো ভিনগ্রহী প্রাণীর সম্পর্ক আছে। তবে অনেকে আবার বলছেন, কোনো আকাশচুম্বি ভবনের টপ ফ্লোরে হয়তো আলো জ্বলছে। কুয়াশার কারণে ভবনটি দেখা না গেলেও এর আলোগুলো স্পষ্ট দেখা যাচ্ছে। আর তাতেই তৈরি হয়েছে রহস্য। তবে ভিডিওটি সম্পর্কে বিস্তারিত কিছু এখনও পাওয়া যায়নি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply