দক্ষিণ কোরিয়ার কে-পপ তারকা মুনবিনের মৃত্যু

|

ছবি: সংগৃহীত

মাত্র ২৫ বছর বয়সেই মারা গেলেন দক্ষিণ কোরিয়ার কে-পপ তারকা মুনবিন। বুধবার (১৯ এপ্রিল) দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের গ্যাংনাম গুর ফ্ল্যাট থেকে অ্যাস্ট্রো ব্যান্ডের এই সদস্যের লাশ উদ্ধার করা হয়। পুলিশের সন্দেহ যে এই পপ তারকা আত্মহত্যা করেছেন। খবর রয়টার্সের।

দক্ষিণ কোরিয় গণমাধ্যমে জানানো হয়, মুনবিনকে নিজের ঘরে অচেতন অবস্থায় দেখতে পান তার ব্যক্তিগত ম্যানেজার। আত্মহত্যা বলে সন্দেহ করছে পুলিশ। ময়নাতদন্তের পর নিশ্চিত করা হবে মৃত্যুর কারণ। মুনবিনের সঙ্গীত প্রকাশনা প্রতিষ্ঠান ফ্যানটিয়াগো এক বিবৃতিতে উল্লেখ করেছে, অপ্রত্যাশিতভাবে তিনি আমাদের পৃথিবী ছেড়ে আকাশের তারা হয়ে গেছেন। তার মৃত্যুর পর সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করছে মুনবিনের ভক্ত ও শুভাকাঙ্খীরা।

খুব কম বয়সেই অভিনয় ও মডেলিংয়ে যুক্ত হন মুনবিন। ২০১৬ সালে যোগ দেন আলোচিত ব্যান্ড অ্যাস্ট্রোতে। মুনবিন এন্ড সানহা নামে একটি গ্রুপের সাথেও সম্পৃক্ত ছিলেন। তার বোন মুন সুয়াও কোরিয়ার বিখ্যাত পপ সঙ্গীতশিল্পী। উন্নত দেশগুলোর তরুণদের মধ্যে আত্মহত্যার হার সবচেয়ে বেশি দক্ষিণ কোরিয়ায়। দেশটিতে সামগ্রিকভাবে আত্মহত্যার প্রবণতা কমলেও ২০ থেকে ২৯ বছর বয়সীদের মধ্যে এ হার বাড়ছে।

/আরআইএম/এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply