পাকিস্তানে শিশুদের ঘণ্টায় ৬০ রুপিতে স্মার্টফোন ভাড়া, গ্রেফতার ৭

|

পাকিস্তানের একটি চক্র অর্থের বিনিময়ে শিশুদের স্মার্টফোন ভাড়া দিতো। এ অভিযোগে ওই চক্রের সাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি খাইবার পাখতুনখাওয়া প্রদেশের রাজধানী পেশোয়ারের শহরতলি এলাকা ফরিদাবাদের। শুক্র ও শনিবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। খবর জিও নিউজের।

খবরে বলা হয়, ওই চক্র শিশুদের কাছে স্মার্টফোন ভাড়া দিতো। স্মার্টফোনগুলো ভাড়া নিতো মূলত সেসব শিশু, যাদের মুঠোফোন গেমসে আসক্তি আছে। মুঠোফোন ভাড়া নিয়ে তারা পাবজিসহ অন্যান্য গেম খেলতো। অশ্লীল ভিডিও চিত্রও দেখতো মুঠোফোনে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। তাতে শিশুরা স্মার্টফোন ব্যবহার করতে দেখা যায়। এরপর পুলিশ ওই এলাকার দুটি দোকানে অভিযান চালায়। জব্দ করে ৪৫টি মুঠোফোন। ওই চক্র ঘণ্টায় ৬০ রুপির বিনিময়ে মুঠোফোন ভাড়া দিতো।

পুলিশ জানিয়েছে, শুক্রবার তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এরপর তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে শনিবার অন্য চারজনকে গ্রেফতার করা হয়। তারা এখন পুলিশের হেফাজতে আছেন। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতার করার পর দোকান দুটি সিলগালা করে দেয় পুলিশ। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। একই সঙ্গে অভিযোগের বিষয়ে তদন্তও শুরু করেছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply