ভায়োদোলিদে বিধ্বস্ত চ্যাম্পিয়ন বার্সা

|

লা লিগায় ঘরের মাঠে লিগ ম্যাচে বার্সেলোনাকে ৩-১ গোলে হারিয়েছে ভায়োদোলিদ। দারুণ এই জয়ে রেলিগেশন অঞ্চল থেকে বেরিয়ে এলো দলটি।

ম্যাচের ২ মিনিটেই গোল হজম করে বার্সা। ড্যানিশ ডিফেন্ডার ক্রিস্টেনসেন হেডে বল ক্লিয়ার করতে গিয়ে উল্টো তা নিজেদের জালে পাঠিয়ে গোল উপহার দেন ভায়োদোলিদকে। চ্যাম্পিয়নদের স্তব্ধ করে দিয়ে ২২ মিনিটে স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন কাইল ল্যারিন। প্রথমার্ধে গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি বার্সা।

দ্বিতীয়ার্ধেও আত্মবিশ্বাসের সঙ্গে দারুণ সব আক্রমণ করতে থাকে ভায়োদোলিদ। চেষ্টা করতে থাকে বার্সেলোনাও। কিন্তু উজ্জীবিত স্বাগতিকদের সামনে সুবিধা করতে পারছিল না লেভানদোভস্কিরা।

৭৩তম মিনিটে ঘুরে দাঁড়ানোর আশা অনেকটাই শেষ হয়ে যায় বার্সেলোনার। দারুণ এক প্রতি-আক্রমণে স্কোরলাইন ৩-০ করেন প্লাতা।

৮৪তম মিনিটে অবশেষে একটি গোলের দেখা পায় বার্সেলোনা। ফ্রেংকি ডি ইয়ংয়ের থ্রু পাস ধরে বক্সে ঢুকে গোলরক্ষককে কাটিয়ে বল জালে পাঠান লেভানদোভস্কি। নাটকীয়তার আভাস মিললেও বাকি সময়ে আর তেমন কিছুই করতে পারেনি কাতালান ক্লাবটি। অবশেষে হার নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

৩৬ ম্যাচে ২৭ জয় ও ৪ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৮৫। ৭২ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭১। মাদ্রিদের দল দুটি একটি করে ম্যাচ কম খেলেছে। আর ৩৬ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে ভায়োদোলিদ; অবনমন অঞ্চল থেকে ৩ পয়েন্ট উপরে আছে তারা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply