কোটচাঁদপুরে দুর্বৃত্তদের ফেলে যাওয়া বোমা বিস্ফোরণে ৩ শিশু আহত

|

আহত শিশু বন্ধন।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুরে চাঁদার দাবিতে দুর্বৃত্তদের রেখে যাওয়া বোমা বিস্ফোরণে ৩ শিশু আহত হয়েছে। রোববার (২৮ মে) সন্ধ্যার দিকে উপজেলার তালসার বাজার পাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো- ওই এলাকার ইসাহাক আলী পাঠানের ছেলে আব্দুল আজিজ বন্ধন (৯), ইসাহাক আলীর ৯ মাস বয়সী নাতি খালিদ ও ভাই খোকন পাঠানের মেয়ে মারিয়া (১১)। এর মধ্যে বন্ধনকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য দুই জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

ইসাহাক আলী পাঠান জানান, শনিবার রাত ১০টার দিকে তার বাড়ির ছাদে শব্দ শুনতে পান। পরে অনেক খোঁজাখুজির পর তখন কিছু পাননি। রোববার বেলা সাড়ে ১১টার দিকে অপরিচিত একটি মোবাইল নম্বর থেকে তাকে ফোন করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। সেই সাথে রাতে তারা বোমা হামলা ঘটিয়েছে বলে স্বীকার করে।

এদিকে এ ঘটনার পর রোববার সন্ধ্যায় শিশু বন্ধন, খালিদ ও জুথি বাড়ির উঠানে খেলতে যায়। সে সময় কালো টেপ মোড়ানো বল আকৃতির একটি বস্তু দেখে খেলতে গিয়ে ছুড়ে মারে বন্ধন। এতে বোমাটি বিস্ফোরণ হলে বন্ধনসহ ৩ জন আহত হয়।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন বলেন, বিষয়টি তেমন গুরুতর না। পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে একটি শিশু সামান্য আহত হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply