সাবেক ফুটবলার মহসিনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বিসিবি সভাপতি পাপন

|

যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর বাংলাদেশের ফুটবল ইতিহাসে অন্যতম সেরা গোলরক্ষক মোহাম্মদ মহসিনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সব রকমের সহযোগিতার আশ্বাসও দিয়েছেন তিনি।

একসময়ের স্টাইলিশ ফুটবলার মোহাম্মদ মহসিন বিনা চিকিৎসায় ধুঁকছেন। কোনো কিছুই মনে রাখতে পারছেন না। একই কথা বলছেন বারবার। অর্থাভাবে করাতে পারছেন না চিকিৎসা। নিজের ক্যারিয়ারের সব সম্বল হারিয়েছেন আত্বীয়-স্বজনের পাল্লায় পড়ে এক জমির পেছনে। কিন্তু এখনও উদ্ধার করতে পারেননি সেই জমি।

মঙ্গলবার (জুন ৬) যমুনা টিভিতে প্রচারিত হয় এ সংক্রান্ত একটি প্রতিবেদন। সেখানে জানানো হয়, দেশের জনপ্রিয় এই গোলরক্ষক ১৯৯৫ সালে খেলা ছেড়ে দেয়ার দুই বছর পর যুক্তরাষ্ট্র হয়ে কানাডায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন। দীর্ঘ প্রবাস জীবনে বেশ কয়েকবার বাংলাদেশে এলেও মা অসুস্থ থাকার কারণে কানাডা থেকে স্থায়ীভাবে দেশে ফিরে আসেন ২০১৪ সালে।

সাবেক এই তারকা গোলরক্ষকের ছোট ভাই কোহিনুর পিন্টু জানান, ২০১৩ সালে স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় মহসিনের। খেলোয়াড়ি জীবনে যে টাকা উপার্জন করেছিলেন তা দিয়ে সাভারে জমি-জমা কিনেছিলেন। কিন্তু সেগুলোও এখন দুর্বৃত্তদের দখলে। কানাডায় থাকাকালীন অর্থকড়ি যা জমিয়েছিলেন তার প্রায় পুরোটাই রেখে দিয়েছেন তার স্ত্রী। যে কারণে তাকে ঢাকায় ফিরতে হয়েছিল শূন্য হাতে।

মহসিনের ডান হাতের বুড়ো আঙুল বাঁকা হয়ে গেছে। দুই চোখে অপারেশন করাতে হয়েছে। সহায় সম্বলহীন অবস্থায় কোনোরকমে দিন কাটাচ্ছেন তিনি। স্মৃতি প্রায় হারিয়ে ফেলেছেন। পরিবারের কাউকে কাউকে ছাড়া অন্যদের চিনতে পারছে না।

খবরটি যমুনা টেলিভিশনে প্রচারিত হলে সাবেক এই তারকা গোলরক্ষকের চিকিৎসার ভার গ্রহণ করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেই সাথে, সকল ধরনের সহযোগিতার আশ্বাসও দিয়েছেন তিনি।

আরও পড়ুন: বিনা চিকিৎসায় ধুঁকছেন তারকা গোলরক্ষক মহসিন

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply