‘অনুশীলনে হারলেও রেগে যান রোনালদো!’

|

ছবি: সংগৃহীত

অনুশীলনে ক্রিস্টিয়ানো রোনালদো অনেক সিরিয়াস থাকেন। এটা অবশ্য নতুন কোনো খবর নয়। তবে সৌদি প্রো লিগে গিয়েও যে তিনি একই রকম নিষ্ঠা বজায় রেখেছেন, তা প্রকাশিত হয়েছে ক্রিস্টিয়ানোর আল-নাসর সতীর্থ আবদুলরাহমান ঘারিবের কথায়। ট্রেনিং গ্রাউন্ডে রোনালদো বেশ সিরিয়াস থাকেন বলে জানিয়ে ঘারিব বলেছেন, অনুশীলনে হারলেও রেগে যান সিআরসেভেন। গোল ডটকমের খবর।

সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবে গিয়েও নিয়মিতই গোলের দেখা পাচ্ছেন। রিয়াদের ক্লাবটির অধিনায়কের আর্মব্যান্ডও উঠেছে এই পর্তুগিজ তারকার বাহুতে। ১৯ ম্যাচে ১৪ গোলও পেয়ে গেছেন তিনি। দলকে এখনও কোনো শিরোপা জেতাতে না পারলেও নিজ অভিজ্ঞতা ও একাগ্রতার প্রতিফলন রোনালদো যে ফেলেছেন দলের অনুশীলনে, সেটাই বেরিয়ে এসেছে আবদুলরাহমান ঘারিবের কথায়।

কন্টেন্ট ক্রিয়েটর আবু মাশায়েলের সাথে আলাপকালে ঘারিব বলেন, রোনালদোর জীবনযাপন বেশ সিরিয়াস। অনেক অনেক ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ও ব্যক্তিগত পুরস্কার জয় করলেও অনুশীলনে হারলে রেগে যান তিনি। অনুশীলনে অধিকাংশের আগেই হাজির হওয়ার বাইরে এটিও তার একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য। রোনালদোর কাছ থেকে আমি অনেক সমর্থন পেয়েছি। তিনি আছেন বলেই অনুশীলনে অনেক বেশি আগ্রহ নিয়ে হাজির হই আমি। আমি ক্রিস্টিয়ানোর সাথে অনুশীলন করি। আগ্রহী না হয়ে উপায় আছে!

আরও পড়ুন: অধরা ট্রফি জিততে মরিয়া ম্যানসিটি; আর শিরোপা খরা কাটাতে চায় ইন্টার মিলান

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply