কেউ পায় অনেক সুযোগ, আর কারও একটি ছবি ফ্লপ হলেই শেষ: আরশাদ ওয়ার্সি

|

ছবি: সংগৃহীত

বলিউডের অভিনেতা আরশাদ ওয়ার্সি বলেছেন, বলিউড যেভাবে তার অভিনেতা-অভিনেত্রীদের সাথে দ্বিমুখী আচরণ করে তা তিনি মেনে নিয়েছেন। বলেছেন, তারকা পরিবার থেকে এলে আপনি একের পর এক সুযোগ পাবেন। কিন্তু, যেসব অভিনেতার কোনো ফিল্মি ব্যাকগ্রাউন্ড নেই, একটা ছবি ফ্লপ হলেই তাদের ক্যারিয়ার শেষ হয়ে যায়। সূত্র হিন্দুস্তান টাইমস।

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘অসুর ২’এর অভিনেতা বলিউডের নেপোটিজম বা স্বজনপ্রীতির ব্যাপারে মুখ খুলেছেন। বলিউড ইন্ডাস্ট্রির দুই ধরনের অভিনেতাদের প্রসঙ্গ এনে আরশাদ ওয়ার্সি বলেন, কিছু অভিনেতা অনেক সুযোগ সুবিধা পেয়ে থাকেন। তাদের কাছে হিট করার মতো একাধিক সিনেমার প্রস্তাব দেয়া হয়। অন্যদিকে, কিছু অভিনেতাদের জন্য পথটা থাকে সর্বদা কণ্টকময়। কখনও যদি তাদের একটা ছবি ফ্লপ খায়, তাহলেই তার ক্যারিয়ার শেষ..।

তিনি আরও বলেন, খারাপ লাগে। কিন্তু কী করার আছে? আমার মতো কিছু মানুষ আছেন, ইন্ডাস্ট্রির সঙ্গে যাদের পূর্ব সংশ্লিষ্টতা নেই। এই ইন্ডাস্ট্রি আমাকে অনেক কিছু দিয়েছে। আমি অমিতাভ বচ্চন, জয়া বচ্চন এবং পরিচালক জয় অগাস্টিনের প্রতি কৃতজ্ঞ। প্রতি সকালে আমি তাদের ধন্যবাদ জানাই। আমি বাইরে থেকে এসেছিলাম কাজ করার জন্য। কিন্তু তারা আমার উপর ভরসা করেছিল।

১৯৯৬ সালে ‘তেরে মেরে সাপনে’র মধ্যে দিয়েই বলিউডে অভিষেক ঘটে আরশাদের। নিজের যোগ্যতায় নিজেকে এতো দিন ধরে বলিউডে প্রতিষ্ঠা করেছেন আরশাদ। স্টারকিডদের বাড়তি সুযোগ পাওয়া নিয়ে আরশাদের মন্তব্য, আমি মেনে নিয়েছি। হয়তো ভবিষ্যতে আমার ছেলে মেয়েদের সঙ্গেও আমি এরকমটা করব।

প্রসঙ্গত, এই মুহূর্তে আরশাদ ওয়ার্সিকে ‘অসুর ২’ সিরিজে দেখা যাচ্ছে। ‘মুন্না ভাই এমবিবিএস’ ও ‘লাগে রাহো মুন্না ভাই’ ছবিতে তার করা ‘সার্কিট’ চরিত্রটি বেশ জনপ্রিয়তা পায়। হাতে রয়েছে কয়েকটি ছবির কাজ।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply