হ্রদ থেকে ওবামার ব্যক্তিগত শেফের মরদেহ উদ্ধার

|

ছবি: সংগৃহীত

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার ব্যক্তিগত শেফ তাফারি ক্যাম্পবেলের মরদেহ উদ্ধার করেছে ম্যাসাচুসেটস স্টেট পুলিশ। ম্যাসাচুসেটসের অবকাশযাপন দ্বীপ মার্থা’স ভেনিয়ার্ডের একটি হ্রদ থেকে তাফারির মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৫ জুলাই) আল জাজিরা এ খবর জানিয়েছে। প্রতিবেদনটিতে বলা হয়, সোমবার এক প্যাডেলবোর্ডার জানান, তাফারি পানিতে নামার পর আর ফিরে আসেননি। এরপরেই জরুরি পরিষেবার সদস্যরা গতকাল সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে ৪৫ বছর বয়সী তাফারির লাশ উদ্ধার করতে পেড়েছে। সাবেক প্রেসিডেন্টের বাড়ির কাছে এডগারটাউন গ্রেট পন্ড থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওবামার ব্যক্তিগত শেফ বলে ম্যাসাচুসেটস স্টেট পুলিশ নিশ্চিত করেছে।

পুলিশ জানিয়েছে, তাফারি ক্যাম্পবেলের পরনে কোনো লাইফ জ্যাকেট ছিল না। তাকে উদ্ধার করা হয়েছে তীর থেকে ৩০ মিটার দূরে। এই মৃত্যুর ঘটনায় পুলিশ তদন্ত করছে বলে জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন বারাক ওবামা ও সাবেক ফার্স্ট লেডি মিশেল ওবামা বাড়িতে ছিলেন না। এক যৌথ বিবৃতিতে ওবামা বলেছেন, তাফারি আমাদের পরিবারের অংশ ছিল। তিনি ছিলেন সৃজনশীল এবং খাবারের সম্পর্কে উত্সাহী। ওবামা সেখানে তাফারি ক্যাম্পবেলকে একজন উষ্ণ, মজাদার এবং অসাধারণ সদয় ব্যক্তি হিসেবে উল্লেখ করেছেন।

বারাক ওবামা মার্কিন প্রেসিডেন্ট থাকাকালীন হোয়াইট হাউজে কাজ করেছেন তাফারি ক্যাম্পবেল। পরবর্তীতে প্রেসিডেন্টের মেয়াদ শেষ হলে ওবামা ক্যাম্পবেলকে তার ব্যক্তিগত বাসায়ও শেফ হিসেবে নিয়োগ দেন।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply