একজন ডিসি এমন কথা বলতে পারেন না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

|

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। ফাইল ছবি

আওয়ামী লীগ সরকারকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনা নিয়ে জামালপুরের ডিসি মো. ইমরান আহমেদের দেয়া বক্তব্য খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেন, নির্বাচন সামনে, একজন ডিসি এমন কথা বলতে পারেন না। তাদের এ সংক্রান্ত প্রশিক্ষণ দেয়া হয়।

মঙ্গলবার গণমাধ্যমে প্রতিমন্ত্রী এও বলেন, কেউ বক্তব্য বিকৃত করে প্রচার করেছে কিনা সেটিও যাচাই করা হবে। এখন আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের যুগ। বক্তব্য টুইস্ট করা যায়। ডিসির বক্তব্য খতিয়ে দেখা হচ্ছে, সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।

গত সোমবার জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক ইমরান আহমেদের দেওয়া বক্তব্যের ৩ মিনিট ৩৮ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। একজন সরকারি কর্মকর্তার এ ধরনের বক্তব্যের সমালোচনা করেছেন অনেকে।

জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ আলোচনা সভায় বলেন, আমাদের মনে রাখাতে হবে, অনেক কষ্টে অর্জিত এই স্বাধীনতা, এই স্বাধীনতার সুফল আমাদের যোগাযোগ ও উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এই সরকার যে উন্নয়ন করেছে, সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এই সরকারকে পুনরায় নির্বাচিত করে আবার ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার। উন্নয়ন হতে থাকবে। এই দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক আরও বলেন, আমি আশা করি, সামনের নির্বাচনের পর আমাদের সম্মানিত প্রধান অতিথি (মির্জা আজম) অবশ্যই একজন মন্ত্রী হিসেবে এই জেলায় আরও ব্যাপক উন্নয়ন করবেন। এটা আমি আশা করি এবং বিশ্বাস করি, এটা হবে, ইনশাআল্লাহ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply