ফের লঙ্কান শিবিরে চোটের হানা

|

ছবি: সংগৃহীত

চোট যেন শ্রীলঙ্কার পিছু ছাড়ছে না! চোটের কারণে দলের সেরা বোলার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে দেশে রেখেই বিশ্বকাপে আসতে হয়েছে লঙ্কানদের। চোটের কারণে বিশ্বকাপ খেলতে পারছেন না লঙ্কান পেসার দুষ্মন্ত চামিরাও। এবার নতুন করে ইনজুরি হানা দিয়েছে শ্রীলঙ্কা শিবিরে। এবার চোট পেয়েছেন অধিনায়ক দাসুন শানাকা ও কুশল পেরেরা।

বিশ্বকাপে শ্রীলঙ্কা তাদের প্রথম প্রস্তুতি ম্যাচ খেলেছিল বাংলাদেশের বিপক্ষে। সে ম্যাচেই চোটে পড়েন শানাকা ও পেরেরা। লঙ্কান অধিনায়ক শানাকা চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি । বাঁ হাতের কনুইয়ে টান লেগেছে তার। এমনিতেই ফর্মহীনতায় ভুগছেন শানাকা। অধিনায়ক হওয়ার পরও দল থেকে বাদ পড়তে পারেন, এমন আলোচনাও আছে। সঙ্গে নতুন করে কনুইয়ের চোট শানাকাকে আরেকটু বিপাকেই ফেললো।

কুশল পেরেরা বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ২৪ বলে ৩৪ রান করে মাঠ ছেড়েছিলেন। সেদিন ডান কাঁধে ব্যথা অনুভব করার কারণে মাঠ ত্যাগ করেন পেরেরা। যে ব্যথা এখনো পুরোপুরি ঠিক হয়নি। এখনো চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন। এই দুই ক্রিকেটারের চোটের দিনে অবশ্য লঙ্কান সমর্থকেরা ভালো সংবাদও পাচ্ছেন। ইনজুরি মুক্ত হয়ে স্পিনার মাহিশ থিকসানা দলের সাথে যোগ দিয়েছেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply