কী ঘটেছিল হুমায়রা হিমুর সাথে? মুখ খুললেন মেকআপম্যান

|

অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যু প্রসঙ্গে নিজের অবস্থান ব্যক্ত করেছেন তারই মেকআপম্যান মিহির। ফেসবুক লাইভে এসে তিনি হিমুর মৃত্যুর আগে বা পরে কি ঘটেছিল, তা ব্যাখ্যা দেন।

ভিডিওতে মিহির বলেন, হিমু ফাঁসি দিতে পারে, এটা তিনি বিশ্বাস করেন না। ঘটনার সময় তিনি পাশের রুমে ঘুমিয়ে ছিলেন বলে দাবি করেন। বলেন, হিমুর ‘বয়ফ্রেন্ড’ ছিল তার রুমে। তবে, তারা ঝগড়া করে খুনোখুনি পর্যন্ত হয়ে যাবে, তা ধারণাতেও ছিল না।

মিহির বলেন, তিনি হিমুর কথিত বন্ধুর সাথে কথা বলেছেন। তিনি জানান, বাথরুমে থাকার সময় হিমু নাকি আত্মহত্যা করেছে। একটা মানুষ বাথরুমে থাকতে থাকতে ঘরে কেউ আত্মহত্যা করতে পারে, তা বিশ্বাস করেন না বলে জানান মিহির।

হিমুর বন্ধু জিয়াকে ভারতীয় বলেও দাবি করেন মিহির। বলেন, হাসপাতালে রেখে হিমুর দুইটি মোবাইল নিয়ে পালিয়ে যায় জিয়া।

ঘটনার পর থেকে মিহির পুলিশের হেফাজতে ছিলেন জানিয়ে বলেন, তাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। ম্যাজিস্ট্রেট কোর্টে জবানবন্দিও নেয়া হয়েছে। যারা হিমুর মৃত্যু নিয়ে তার নাম জড়াচ্ছে, তাদেরও সমালোচনা করেন মিহির।

হিমুর বাসায় থাকা প্রসঙ্গে তিনি বলেন, কোনো কাজ না থাকায়, আয়-রোজগার না থাকায় বাধ্য হয়ে তিনি হিমুর বাসায় থাকতেন।

হিমু ও তাজিনের মৃত্যুর সময় তার উপস্থিতি নিয়ে মিহির বলেন, দু’জনই তার পরিবারের সদস্যের মতো ছিল। তিনি ছিলেন বলেই তাজিনের মৃত্যু হাসপাতালে হয়েছে। নাহলে মরদেহ ঘরের মধ্যে অনেকদিন পর পাওয়া যেত বলেও ফেসবুক লাইভে উল্লেখ করেন মিহির।

বৃহস্পতিবার (২ নভেম্বর) হুমায়রা হিমুর রহস্যজনক মৃত্যু ঘটে। রাজধানীর উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তার কথিত প্রেমিক জিয়াউদ্দিনকে গ্রেফতার করে র‍্যাব। র‍্যাব জানায়, হিমু যখন আত্মহত্যা করেন, তখন তার সামনে বিছানায় বসে ছিলেন প্রেমিক মোহাম্মদ জিয়াউদ্দিন। এর আগে আত্মহত্যার হুমকি দেন হুমায়রা হিমু। কিন্তু তার প্রেমিক তাতে পাত্তা দেননি। কারণ, তার আগেও তিন থেকে চারবার আত্মহত্যার হুমকি দিয়েছিলেন এই অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই অনলাইন জুয়ায় হিমুর আসক্তি নিয়ে দু’জনের মধ্যে মনোমালিন্য হচ্ছিল বলেও জানান জিয়া। র‍্যাব জানিয়েছে, জিয়ার দেয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।

হুমায়রা হিমু মঞ্চনাটকে অভিনয়ের মাধ্যমে নাট্য জগতে প্রবেশ করেন। তাকে অসংখ্য টিভি নাটকে দেখা গেছে। এর মধ্যে ডিবি, সোনাঘাট, চেয়ারম্যান বাড়ি, বাটিঘর, শোনে না সে শোনে না অন্যতম। আমার বন্ধু রাশেদ চলচ্চিত্রের মাধ্যমে হিমুর বড় পর্দায় অভিষেক হয়।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply