শ্বশুর বাড়ির মাঠেই ম্যাক্সওয়েলের অবিশ্বাস্য ইনিংসে মুগ্ধ তার স্ত্রী

|

ছবি: সংগৃহীত

এই ব্শ্বিকাপের সেরা ইনিংস কোনটা? কোনো ভাবনা ছাড়াই বলা যায় গ্লেন ম্যাক্সওয়েলের কথা। অনেক ক্রিকেট বোদ্ধারা ২০১ রানের ইনিংসটা বসিয়ে দিয়েছেন ওয়ানডের সেরা ইনিংসের মসনদে। ক্রিকেটকে দলগত খেলা বলে যারা অভ্যস্ত, তাদের সব সমীকরণ ওলট-পালট করে দিয়েছেন এই অজি অলরাউন্ডার। ‘ওয়ান ম্যান আর্মি’ বলেও তাকে আখ্যা দিচ্ছেন অনেকেই।

ম্যাক্সওয়েলের এমন অতিমানবীয় পারফরমেন্সে মুগ্ধ গোটা ক্রিকেট বিশ্ব। আর সবার মতই মুগ্ধ হয়েছেন তার জীবন সঙ্গীনি ভিনি রামান। শ্বশুর বাড়ির মাঠেই ম্যাজিক্যাল ব্যাটিং করে মন ছুয়েছেন ভিনির। আর সেখানে উপস্থিত থেকে এসব কিছু স্বাক্ষী হয়েছে ম্যাক্সওয়াল পত্নী। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন ‘এখানেই সব আবেগ’।

ভিনি ও ম্যাক্সির প্রেম কাহিনীটা ৪ বছরের। ২০১৭ সালে প্রণয়ের পর ২০২২ সালে চেন্নাইতে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। হিন্দু এবং খ্রিস্টিয়ান রীতি মেনে তাদের বিয়ে সম্পন্ন হয়। পেশায় ভিনি একজন ফার্মাসিস্ট। দক্ষিণ ভারতে জন্ম নেয়া ভিনি রামানের পরিবার থাকতেন চেন্নাইতে। পরে অস্ট্রেলিয়ার মেলবোর্নে চলে যায় পুরো পরিবার।

চলতি বছরের সেপ্টেম্বরে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন এই তারকা জুটি। ছেলের নাম রাখা হয়েছে লোগান ম্যাভারিক ম্যাক্সওয়েল। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ম্যাক্সওয়েল পত্নি। ইন্সটাগ্রামে তার ফলোয়াড়ের সংখ্যা প্রায় আড়াইলাখ।

ভিনির কাছে রথ দেখা আর কলা বেচা দুটোই যেন ভিনির কাছে। মাক্সির তাণ্ডব যেমন মাঠে বসে দেখছেন, তেমনি সময় কাটছে আদি নিবাসের পরিবারেরর সাথেও। যার পূর্ণতা পাবে যদি অজিদের হয়ে বিশ্বকাপটা জিতিয়ে আনতে পারেন গ্লেন ম্যাক্সওয়েল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply