ডেঙ্গুও ঠেকাতে পারলো না বিয়ে, হাসপাতালেই আনুষ্ঠানিকতা

|

ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদের ম্যাক্স হাসপাতালে বিবাহ সম্পন্ন করা সেই দম্পতি। ছবি: টাইমস অব ইন্ডিয়া।

বিয়ের দিনক্ষণ পূর্ব নির্ধারিত। সব আয়োজনও সম্পন্ন। তবে বিয়ের ঠিক দু-দিন আগে বেঁধেছে বিপত্তি। হঠাৎ করে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন বর। এদিকে, কনে বিয়ের নির্ধারিত দিন পেছাতে নারাজ। তাই অসুস্থ হওয়া সত্ত্বেও হাস্তাপাতালে বিয়ে সম্পন্ন করার সিদ্ধান্ত নেন এই দম্পতি। ঠিক দু’দিন পর হাসপাতালেই একে অপরকে ফুলের মালা গলায় দিয়ে সম্পন্ন করেন বিয়ের আনুষ্ঠানিকতা।

শনিবার (২ ডিসেম্বর) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ খবর জানায়। এই দম্পতির সেই আনন্দঘন মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

প্রতিবেদনে বলা হয়, ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ঘটেছে এই ঘটনা। মূলত, বর- কনের বিয়ের দিন ধার্য হয় ২৭ নভেম্বর। তবে ২৫ নভেম্বর মশার কামড় খেয়ে জ্বর-জ্বর বোধ করছিলেন বর। এরপর এই দিনেই ম্যাক্স হাসপাতালে ভর্তি হন তিনি। পরীক্ষা- নিরীক্ষা করার পর ধরা পড়ে ডেঙ্গু।

এদিকে, কনে এই খবর পেয়ে দ্রুত ছুটে যান হাসপাতালে। অসুস্থ থাকা সত্ত্বেও, বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। যেমন কথা, তেমন কাজ। হাসপাতালের ভেতরই সম্পন্ন করেন বিয়ে। নব দম্পতির বিয়ের এই দৃশ্য ব্যাপক সাড়া ফেলে নেট দুনিয়ায়।

এআই/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply