ক্ষমা পেলেন মাহি, করা হলো সতর্ক

|

রাজশাহী ব্যুরো:

যত বাধা-বিপত্তি আসুক নির্বাচনের মাঠে থাকার ঘোষণা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বলেছেন, যদি মরে না যাই, শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাব।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে স্বশরীরে জেলা যুগ্ম ও দায়রা জজ আদালতে হাজির হয়ে শুনানি শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মাহি একথা বলেন।

গত শুক্রবার নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহিকে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছিল নির্বাচন অনুসন্ধান কমিটি। কারণ দর্শানোর ব্যাখ্যা দিতে নির্ধারিত দিনে যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে হাজির হন তিনি।

প্রায় ঘণ্টাখানেক শুনানি শেষে মাহি সাংবাদিকদের বলেন, চলচ্চিত্র জগতের মানুষ হওয়ায় নির্বাচনী আচরণবিধি নিয়ে কিছুটা দ্বিধাদ্বন্দ্ব ছিল। তিনি ভোটারদের সাথে দেখা করেছেন এবং তাদের দোয়া চেয়েছেন। এটাও যেহেতু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে, তাই আদালতের কাছে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করেন তিনি। আদালত ক্ষমা করে কঠোরভাবে সতর্ক করেছেন বলেও জানান। ভবিষ্যতে এ ঘটনার পুনরাবৃত্তি হবে না বলেও উল্লেখ করেন তিনি।

প্রশ্নের উত্তরে মাহিয়া মাহি বলেন, ভোটের মাঠ এখন পর্যন্ত ভালো আছে। প্রতীক বরাদ্দের পর সম্পূর্ণভাবে নির্বাচনে মাঠে নামবেন।

তিনি বলেন, এখন পর্যন্ত কেউ তাকে কোনো রকম হুমকি দেয়নি। তার কর্মীরাও বাধার সম্মুখীন হয়নি। বলেন, তেমন কিছু হলে অবশ্যই তিনি সাংবাদিকদের জানাবেন।

এমএমএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply