মাগুরার কাছে পাওয়ার কিছু নেই, আছে দেয়ার: সাকিব

|

মাগুরাবাসীর ভালোবাসায় মুগ্ধ সাকিব আল হাসান। নির্বাচনী প্রচারে গিয়ে তিনি বললেন, তার পাওয়ার কিছু নেই। এবার তিনি মাগুরাকে দিতে চান।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) পৌরসভার ৪ নং ওয়ার্ডের মোল্লাপাড়ায় সাকিব গণসংযোগের সময় একথা বলেন। সাকিব বলেন, এ এলাকায় ভোট চাওয়ার কিছু নেই। কারণ এটা নৌকারই ঘাটি। সবাই নৌকাকেই ভোট দেবে।

মাগুরায় নারী ভোটাররা বেশি ভোট দিতে যায় উল্লেখ করে তিনি বলেন, আপনারা সকাল সকাল কেন্দ্রে যাবেন। সঙ্গে নিয়ে যাবেন বাড়ির পুরুষ ভোটারদের। ৭ জানুয়ারি নৌকাই জয়ী হবেন বলে আশা প্রকাশ করেন সাকিব।

বক্তব্যের মাঝে সাকিবের পাশে থাকা একজন জনতাকে প্রশ্ন করেন, সবাই নৌকায় ভোট দেবেন কিনা? এসময় সাকিবও সেই প্রশ্ন পুনরায় করেন। এসময় হাত তুলে তাকে সমর্থন জানায় উপস্থিত সবাই।

নির্বাচিত হলে মাগুরাকে নতুন করে গড়ার প্রতিশ্রুতি দেন টাইগার ক্রিকেটের এই পোস্টার বয়। এজন্য সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বানও জানান তিনি।

এরআগে, সকালে হঠাৎ করেই মাগুরা মেডিকেল কলেজে যান সাকিব আল হাসান। সেখানে তাকে ফুল দিয়ে স্বাগত জানান হাসপাতাল সংশ্লিষ্টরা। সেখানেও সাকিব বক্তব্য রাখেন। বলেন, সংস্কৃতি ও খেলাধুলা তো গুরুত্ব দেবেনই, সঙ্গে অগ্রাধিকার দেবেন মাগুরার স্বাস্থ্য, শিক্ষা আর কৃষিকে। সবমিলিয়ে তিনি মাগুরাকে মডেল জেলা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply