টলিউডে চলছে কর্মবিরতি, টালিগঞ্জের স্টুডিও পাড়ায় বন্ধ শুটিং

|

ছবি: সংগৃহীত

সুকান্ত চট্টোপাধ্যায়, কলকাতা

কলকাতার টালিগঞ্জের স্টুডিও পাড়ায় আজ নেই সেই চেনা ব্যস্ততা। টলিপাড়ার টেকনিশিয়ানদের একাংশের ডাকে চলছে কর্মবিরতি। আর তার জেরেই থমকে গেল সমস্ত শ্যুটিং। সিনেমা থেকে সিরিয়াল সবকিছুর শ্যুটিংই আজ বন্ধ রাখা হয়েছে। জানা গেছে টলিপাড়ার ইলেকট্রিশিয়ানদের ডাকে চলছে কর্মবিরতি।

অভিযোগ, আগামী ২৩ জানুয়ারি টালিগঞ্জের টেকনিশিয়ানদের পরিচালক সমিতির নির্বাচন। নির্বাচনে ইলেকট্রিশিয়ান প্রতিনিধিদের অংশ হতে তাদের বারণ করা হয়েছে গিল্ডের একাংশের তরফে। ভোটে দাঁড়ানোয় বাধা দেয়ার পাশাপাশি হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ তাদের।

সেই কারণেই কর্মবিরতির ডাক দিয়েছেন তারা। টলিপাড়ার ইলেকট্রিশিয়ান সুব্রত অধিকারী বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় অংশগ্রহণে আমাদের বাধা দেয়া হচ্ছে। শুটিং বন্ধ রাখার ইচ্ছা আমাদের নেই তবে ভোটে আমাদের প্রতিনিধি না থাকলে আমরা নিজেদের সুবিধা-অসুবিধা জানাতে বা প্রকাশ করতে পারব না। আমরা আমাদের প্রার্থীদের নিরাপত্তার দাবি জানাচ্ছি।

স্টুডিও পাড়ায় কর্মবিরতি প্রসঙ্গে জানতে চাওয়া হলে অভিনেতা রাজ ভট্টাচার্য বলেন, ইলেকট্রিশিয়ান ছাড়া আমাদের শুটিং অচল। আমার আজ দুই শিফটে শুটিং চলার কথা ছিল, সবটাই বন্ধ।

অন্যদিকে শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানান, অভিনেত্রী রাখি গুলজার কে নিয়ে চলমান তার সিনেমার শুটিং আজ বন্ধ রাখতে হয়েছে। বন্ধ রয়েছে একাধিক বিজ্ঞাপনের শুটিংও।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply