মদ্যপ হয়ে হাসপাতালে ভর্তি ম্যাক্সওয়েল, তদন্তে ক্রিকেট অস্ট্রেলিয়া

|

ছবি: সংগৃহীত

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে বিশ্রাম পেলেও নিজেকে বিতর্ক মুক্ত রাখতে পারেননি অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। গত শুক্রবার অ্যাডিলেডে মদ্যপ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। এই ঘটনায় তদন্তে নেমেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

জানা গেছে, সাবেক অজি তারকা পেসার ব্রেট লির ব্যান্ড দল ‘সিক্স অ্যান্ড আউট’ এর পারফরম্যান্স দেখার জন্য ম্যাক্সওয়েল বের হয়েছিলেন। ঠিক ওই সময়েই ঘটনাটি ঘটেছে। তবে ঠিক কী হয়েছিল তার বিস্তারিত জানা যায়নি। ওই ঘটনায় অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে নেয়া হয় ম্যাক্সওয়েলকে। যদিও সেখানে বেশিক্ষণ থাকতে হয়নি।

ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, এই ঘটনায় অন্য কেউ জড়িত ছিলেন না। বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সের ক্যাম্পেইন শেষে ম্যাক্সওয়েল সেলেব্রেটি গলফ টুর্নামেন্টে অংশ নিতে অ্যাডিলেডে অবস্থান করছিলেন।

সোমবার (২২ জানুয়ারি) আসন্ন ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে সিরিজের জন্য পরিবর্তিত দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে তাকে। ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য জানিয়েছে, বিশ্রাম দেয়ার সঙ্গে অ্যাডিলেডের এই ঘটনার কোনও যোগসূত্র নেই।

ক্রিকেট অস্ট্রেলিয়া বিবৃতিতে বলেছে, অ্যাডিলেডে ম্যাক্সওয়েলের ঘটনার বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া অবগত। এখন বাড়তি তথ্য জানার চেষ্টা চলছে।

/আরআইএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply