কাশ্মিরের তুষারপাতে দুই ছোট্ট অপ্সরী

|

চারদিকে তুষার পরছে। মাটি প্রায় ঢেকে গিয়ে শুভ্রতা সৃষ্টি করেছে আশপাশে। এর মাঝে দুইটি ছোট্ট বাচ্চা সেগুলো নিয়ে বরফ খন্ড তৈরিতে ও খেলতে ব্যস্ত।

রোববার (৪ ফেব্রুয়ারি) আনন্দ মাহিন্দ্রা সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা যায়, দুটি ছোট্ট মেয়ে কাশ্মিরের তুষার-ভরা রাস্তার মাঝখানে দাঁড়িয়ে আবহাওয়া সম্পর্কে নিজেদের ভেতর কথা বলছে।

ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায় এবং প্রচুর মন্তব্য করে নেটিজেনরা। অনেকে বলেছেন দুইজন দেখতে একদম দেবীর মত। মাহিন্দ্রা তার টুইট ক্যাপশনে নিজেই একটি পোল অপশন তৈরি করে লিখেছেন, তুষারের ওপর স্লেজিং নাকি তুষারের ওপর কবিতা, আমার ভোট দ্বিতীয়টিতে যায়।

তিনি যে ক্লিপটি শেয়ার করেছেন তাতে দেখা যায়, তুষারপাতের মাঝখানে দাঁড়িয়ে কথা বলতে গিয়ে এর সৌন্দর্যের প্রতি দুই শিশু এতটাই আকৃষ্ট হয় যে তারা একে জান্নাতের (স্বর্গ) সঙ্গে তুলনা করে। তাদের বলতে শোনা যায়, “তোহ হাম ইয়াহা পর বহোত জায়াদা এঞ্জয় কর রহে হ্যায়, মস্তি কার রহে হ্যায়। ইয়াহা চারো তারাফ কিতনি সারি বরফ হ্যায় (আমরা এখানে অনেক আনন্দ করছি, উপভোগ করছি। আমাদের চারপাশে অনেক বরফ)।

পোস্টটি ৪ ফেব্রুয়ারি দুপুরে শেয়ার করা হয়েছিল৷ এখন পর্যন্ত এটিতে সাড়ে তিন লাখেরও বেশি ভিউ হয়েছে। এছাড়া ১০ হাজারেরও বেশি লাইক এবং অসংখ্য মন্তব্য রয়েছে ভিডিওটিতে। রিপোস্ট করা হয়েছে দেড় হাজারের মত।

নেটিজেনরা অসংখ্য মন্তব্য করেছেন ভিডিওটিতে। একজন লিখেছেন, ওহ মাই গড। এটি সুন্দর এবং শেয়ার করার মতো।

এছাড়া, দুটি বাচ্চা মেয়েই খুব সুন্দর!, কিউটেনেস ওভারলোড, আজকে ইন্টারনেটে সেরা জিনিস, এরকম অসংখ্য সুন্দর মন্তব্যে পূর্ণ হয়ে গেছে ভিডিওটির কমেন্টবক্স।

এমএইচআর/এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply