ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স’র ‘হেলথ এন্ড এন্ড ওয়েলবিং মার্কেটিং ফেস্ট’ অনুষ্ঠিত

|

ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশ’র আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘এসিআই নিউট্রিলাইফ প্রেজেন্টস হেলথ অ্যান্ড ওয়েলবিয়িং মার্কেটিং ফেস্ট পাওয়ার্ড বাই ইউনাইটেড হাসপাতাল এবং ফ্রেশ হ্যাপি ন্যাপি’। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ঢাকার একটি আবাসিক হোটেলে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

আয়োজনে স্বাস্থ্যসেবা খাতের ব্যবসা এবং মার্কেটিং সংশ্লিষ্ট বিভিন্ন সেক্টরের ৩২ জন বক্তা ১০টি সেশনে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাস্থ্যসেবা ও সংশ্লিষ্ট খাতের দেড় শতাধিক পেশাজীবি অংশগ্রহণ করেন। বিকাল ৩টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলে এই আয়োজন।

অনুষ্ঠানের ১০টি সেশনের বিষয়বস্তুসমূহ ছিল- স্বাস্থ্যসেবা খাতের চ্যালেঞ্জ ও সম্ভাবনা, স্বাস্থ্য খাতে মার্কেটিং এর বিভিন্ন ইনসাইট, শিশুদের স্বাস্থ্যসেবা বিষয়ক উদ্যোগের স্ট্রাটেজি, স্বাস্থ অর্থনীতি, বাংলাদেশে স্বাস্থ্য ও সেবা খাতের ব্যাবসার পরিধি, স্বাস্থ্য খাতের সম্পূর্ণ ইকোসিস্টেম তৈরি, মানসিক স্বাস্থ্য, নিরাপদ খাদ্য, মার্কেটিং এর মাধ্যমে স্বাস্থ্য খাতের ব্যাবসা বৃদ্ধির সুযোগ, স্বাস্থ্য ও সুস্থতার মার্কেট স্টেকহোল্ডারদের ভূমিকা, স্বাস্থের গুরুত্বপূর্ণ বিষয় চোখ নিয়ে কেস প্রেজেন্টেশন ইত্যাদি। সেশনগুলোতে দেশের স্বাস্থ্যসেবা খাতের স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর ৩২ জন কর্মকর্তা এবং উদ্যোক্তা বক্তব্য রাখেন ও মতামত দেন।

অনুষ্ঠানের শুরুতে ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশ’র নিজস্ব ম্যাগাজিন বিজনেস ব্রিলিয়ান্ট এর ৩য় সংখ্যা উন্মোচন করা হয়। এই সংখ্যায় সিটি গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত ফজলুর রহমানকে প্রচ্ছদ করে তার জীবন ও কর্ম নিয়ে ফিচার করা হয়েছে। এর পাশাপাশি বার্জার পেইন্টের এমডি রুপালী চৌধুরী, ইলেক্ট্রোমার্টের ডিএমডি নূরুল আফসার এবং ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের এমডি সাকিফ শামীমকে নিয়েও ফিচার প্রকাশ করা হয়েছে। প্রকাশনাটির মোড়ক উন্মোচনে উপস্থিত ছিলেন সিটি গ্রুপের এমডি মুহাম্মাদ হাসান।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply