সিরাজগঞ্জে পিকনিক থেকে অপহৃত ৫ শিশুকে উদ্ধার, গ্রেফতার ২

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে পাঁচ শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ তাদের উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অপহরণের দায় স্বীকার করে বলেও জানায় পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাওয়ানুল ইসলাম। গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার তেতুলিয়া গ্রামের রিকশাচালক আমিনুল ইসলাম (৩৬) ও মাহমুদা খোলা গ্রামের মালেক শেখের ছেলে বাবলা শেখ (২০)।

অপহৃত শিশুরা হলেন, সদর উপজেলার মো. জাহাঙ্গীর আলমের মেয়ে শারিন জারা (৮) ও জারিন জারা (৮), দেলোয়ার হোসেনের মেয়ে ফাবিহা জান্নাত নাবিলা (১০), মাসুদ রানার মেয়ে মরিয়ম মাইশা (১০) ও আবুল বাশারের ছেলে শাহরিয়ার নাফিজ (৮)।

রেজাওয়ানুল ইসলাম বলেন, গতকাল রাতে স্থানীয় শিশু একাডেমি পার্কে পিকনিকের আয়োজন করে শিশুদের অভিভাবকরা। অনুষ্ঠান শেষে শিশুরা রিকশায় ঘুরতে চাইলে তাদের রিকশায় উঠিয়ে আরেকটি রিকশার জন্য অপেক্ষা করছিল অভিভাবকরা। এ সময় হঠাৎই রিকশায় থাকা শিশুদের নিয়ে পালিয়ে যায় এর চালক আমিনুল। পরে অভিভাবকরা অনেক খোঁজাখুঁজির পর শিশুদের না পেয়ে পুলিশকে খবর দেয়। পরবর্তীতে রাত ২টার দিকে কান্দাপাড়া পুলিশ লাইনের কাছ থেকে শিশুদের উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এটি কোনো চক্র কিনা তা খতিয়ে দেখতে তদন্ত চলছে।

আরএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply