আর্জেন্টিনার জালে ইরানের ৬ গোল

|

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বসেছে ফিফা বিচ সকার বিশ্বকাপের ১২তম আসর। টুর্নামেন্টে অংশ নিয়েছে ৬টি মহাদেশের ১৬ টি দল। এরমধ্যে ‘বি’ গ্রুপের গতকালের ম্যাচে ইরানের কাছে হাফডজন গোল খেয়ে নাজেহাল অবস্থা হয়েছে আর্জেন্টিনার।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুবাই ডিস্ট্রিক্ট স্টেডিয়ামে মাঠে নামে ইরান ও আর্জেন্টিনা। ম্যাচের ৪ মিনিটে মোখরাতির গোলে প্রথম লিড পায় ইরান। ৭ মিনিটে বেহজাদ গোল দিলে ২-০ তে এগিয়ে যায় পারসিয়ানরা।

ম্যাচের ১১তম মিনিটে এক গোল পরিশোধ করে আর্জেন্টিনা। একইসময় গোল পায় ইরানও। ৩-১ গোলে পিছিয়ে পড়ে আর্জেন্টিনা। তবে ১৮ মিনিটে আরও একটি গোল পরিশোধ করলে জমে ওঠে খেলা।

ম্যাচের ৩৪তম মিনিটে গোল পায় উভয় দল। স্কোর দাঁড়ায় ইরান ৪, আর আর্জেন্টিনা ৩। এরপর ৩৫ মিনিটে দলীয় জোড়া গোল পায় ইরান। ফলে ম্যাচ থেকে এক প্রকার ছিটকে যায় আর্জেন্টিনা। পরবর্তী সময়ে আর গোলের দেখা পায়নি কোনো দলই। ফলে ৬-৩ গোলের ব্যাবধানে ম্যাচ জেতে ইরান।

টানা ২ ম্যাচ হেরে বর্তমানে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান আর্জেন্টিনার। তাই, নকআউট পর্বে ওঠার স্বপ্নও শেষ আলবিসেলেস্তেদের। অপরদিকে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ইরান। আর ‘বি’ গ্রুপের শীর্ষস্থানে রয়েছে তাহিতি।

উল্লেখ্য, সোমবার (১৯ ফেব্রুয়ারি) গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে স্পেনের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

/এমএইচআর/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply