‘অ্যানিম্যাল’ থেকে সোজা ‘রাম’ হয়ে উঠছেন রণবীর কাপুর!

|

নীতেশ তিওয়ারির পরিচালনায় নতুন ছবি ‘রামায়ণ’ এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউড তারকা রণবীর কাপুর। সর্বশেষ তাকে অ্যানিম্যাল সিনেমায় ভিন্ন এক রুপে দেখা গিয়েছিল। এরপরের ছবিতেই যেনো পুরো ভিন্নরূপে হাজির হতে চলেছেন তিনি। সিনেমায় রনবীরের বিপরীতে অভিনয়ের কথা রয়েছে দক্ষিণী তারকা সাই পল্লবীর।

ইতোমধ্যে সিনেমার জন্য রণবীরের লুক টেস্ট সম্পন্ন হয়েছে। অন্যদিকে নিজেকে ‘রাম’ হিসেবে তৈরী করতে কাজ শুরু করে দিয়েছেন রণবীর। ছেড়ে দিয়েছেন মদ ও মাংস। গোঁফ-দাড়ি ফেলে দিয়েছেন। কমিয়েছেন ওজনও। এমনকি বাচনভঙ্গি ও শরীরী ভাষাতেও রাম হওয়ার নেশা তাকে পেয়ে বসেছে।

ভারতের জনপ্রিয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের দেয়া তথ্যানুযায়ী, এই সিনেমার প্রথম অংশে ভগবান রাম এবং সীতাকে ফোকাস করা হবে। পরবর্তীতে গল্পটি সীতা হারানোর সংঘাতের দিকে এগোবে। নতুন বছরের মার্চ থেকে আগস্ট পর্যন্ত ছবির শ্যুটিং হবে বলেও জানিয়েছে সংবাদমাধ্যমটি। এছাড়া, সিনেমায় হনুমান চরিত্রে সানি দেওলকে দেখা যেতে পারে।

সিনেমাটির পরিচালনায় রয়েছেন নীতেশ তিওয়ারি। কাজের প্রতি দায়বদ্ধতার প্রশ্নে আপোষ না করার জন্য ইন্ডাস্ট্রিতে বেশ খ্যাতি রয়েছে তার। পরিচালক হিসেবেও পেশাদার সুনাম রয়েছে তার নামের পাশে। আর পরিচালকের কথামতো রণবীরও বাধ্য ছাত্রের মতো অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন গুরুর সব কথা।

এর আগেও স্বভাবসুলভ ক্যারিশমায় চরিত্র অনুযায়ী নিজেকে বারবার ভেঙেছেন রণবীর কাপুর। সঞ্জয় দত্তের বায়োপিকে খোদ সঞ্জয়ও অবাক হয়ে গিয়েছিলেন যখন পর্দায় রণবীরকে দেখেছিলেন। তবে, বলিউডের সাম্প্রতিক সময়ে নতুন জোয়ার– ঐতিহাসিক ঘটনা, ধর্মীয় চরিত্র ও নারীকেন্দ্রিক সিনেমা নির্মাণের এই স্রোতে রামায়ণ এর নির্মাণ শুরু এখন সময়ের ব্যাপার মাত্র।

/এমএইচআর/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply