রীতি মানলেন না তামিম-লিটন, ফটোসেশনে মিরাজ-জাকের

|

গতকাল রাতেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পর ফাইনাল নিশ্চিত করেছে ফরচুন বরিশাল। বৃৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে আহসান মঞ্জিলে অনুষ্ঠিত হয়েছে বিপিএলের ট্রফি নিয়ে দুই ফাইনালিস্টের ফটোসেশন। তবে, সেখানে দুই দলের অধিনায়কের থাকার কথা থাকলেও ছিলেন না কেউই। পরিবর্তে বরিশালের হয়ে উপস্থিত হয়েছিলেন মেহেদী হাসান মিরাজ এবং কুমিল্লার হয়ে ছিলেন জাকের আলী অনিক।

মূলত, ফাইনালের ফটোসেশনে অলিখিত নিয়ম বা রীতি হিসেবে উপস্থিত থাকেন দুই দলনেতা। তাই, সবার প্রত্যাশা ছিল দুই অধিনায়ক তামিম ইকবাল ও লিটন দাসই থাকবেন ফটোসেশনে।

কিন্তু, প্রায় এক ঘণ্টা দেরিতে হাজির হন কুমিল্লা ও ফরচুন বরিশালের দুজন ক্রিকেটার, জাকের আলী আর মেহেদি মিরাজ। মিরাজ-জাকের এসে প্রথমে সম্প্রচার প্রতিষ্ঠানের হয়ে শুটিং করেন এরপর অংশগ্রহণ করেন ফটোসেশনে। তবে, কী কারণে দুই অধিনায়কের কেউই ফটোসেশনে আসলেন না, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

এ আসরের আগেও ২০২২ সালে ফাইনালে কুমিল্লা ও বরিশালের দেখা হয়েছিল। যেখানে শেষ হাসি হেসেছিল গোমতী পাড়ের অঞ্চলটি। তবে, এবার প্রতিশোধ নেবার জন্য মুখিয়ে থাকবে বরিশাল।

গতকাল সংবাদ সম্মেলনে এসে এ বিষয়ে কথাও বলেছেন মুশফিক। প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফাইনালে কখনও হারে না এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, আমার তো ইচ্ছা আছে (প্রথমবার ট্রফি জয়ের)। সবারই তো ইচ্ছা থাকে, বাকিটা উপরওয়ালার ইচ্ছা। এত দূর এসেছি… চেষ্টা থাকবে যেন ট্রফিটা নিতে পারি। কুমিল্লা কখনও হারেনি ফাইনালে। কে জানে, হয়তো এবারই প্রথম হারবে!

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply