একসাথে শাকিব-সাকিব

|

চিত্রনায়ক শাকিব খানের ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক অ্যান্ড হারল্যানের শুভেচ্ছাদূত হলেন ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসান। এই দুই ভিন্ন অঙ্গনের দুই সুপারস্টারকে পাওয়া গেল একমঞ্চে।

শনিবার (৯ মার্চ) সকালে রাজধানীর একটি অভিজাত হোটেলে জমকালো আয়োজনে চুক্তিস্বাক্ষর সেরেছেন শাকিব-সাকিব। প্রতিষ্ঠানেরটির সঙ্গে গত জানুয়ারিতেই পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন শাকিব খান। একই প্রতিষ্ঠানে শুভেচ্ছাদূত হয়ে যোগ দিলেন সাকিব আল হাসান। তবে কোম্পানিটির নতুন ব্র্যান্ড ‘টাইলক্স’র জন্য দুজনকে দেখা গেলো এক ফ্রেমে।

শাকিব খান বলেন, সাকিব আল হাসান কিংবা শাকিব খান, যে নামে ডাকা হোক না কেনো উই আর ব্রাদার। আজকে একটা অলরাউন্ডার ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলো বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব আল হাসান শুধুই যুক্ত হয়নি, বরং উচ্ছ্বসিত মনে যুক্ত হয়েছে। কারণ সে-ও বুঝেছে, এটা সত্যিই একটা বিশ্বমানের পণ্য।

উল্লেখ্য, প্রতিষ্ঠানটি কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার ও স্কিন কেয়ার ইত্যাদি বিষয়ক পণ্য উৎপাদন ও বাজারজাত করবে। এদিকে ঘরের মাঠে বিপিএলের পরে শ্রীলঙ্কা সিরিজে না খেললেও ঢাকা প্রিমিয়ার লিগ দিয়ে মাঠে ফিরতে পারেন সাকিব আল হাসান। অপরদিকে শাকিব খানের দরদ, তুফান ও রাজকুমার নামে তিনটি বড় ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply