কোথায় আটকায় জায়েদ খান?

|

আপনারা জানেন, জায়েদ খান ভালো কিছু ছাড়া আটকায় না। ড্রেস, রয়্যাল মালাবার, মোবাইল ফোন; কানে ধরলেই একটা ফিল কিন্তু.. বুঝতে হবে, এটা গোল্ড (ফোন দেখিয়ে)। সম্প্রতি রাজধানীতে এক অনুষ্ঠানে এসে এসব কথা বলেন ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান।

তিনি বলেন, নিন্দুকেরা বলে, আমি নাকি গোপনে কত নারীর বুকে মাথা রেখেছি। গোপন জিনিস গোপন থাক আর যার বউ তার কাছে থাক (সমস্বরে হাসি)।

একজন তার ঘড়ি দেখিয়ে জিজ্ঞেস করেন, এটা কি রোলেক্সের? জবাবে ঢালিউডের আলোচিত-সমালোচিত এই নায়ক বলেন, হ্যাঁ। রোলেক্স। যখন এই রোলেক্স ঘড়ি আর এই ফোনের সংমিশ্রণ হবে আর বান্ধবীর সঙ্গে ভিডিওকলে কথা বলবো, তখন কী হবে? আপনারাই বলুন (হাসি)।

এসব দেখিয়ে সকল প্রেমিকার ঘুম হারাম করে দিলেন কিনা, এই প্রশ্নের উত্তরে চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক বলেন, যে গার্লফ্রেন্ডের ‘সুগার ড্যাডি’ আছে, তারা আমার সঙ্গে যোগাযোগ করো জলদি। আমি শিওর, আমার গোল্ডের ফোন দেখার পরে সুগার ড্যাডিদের এটা দিতে হবে। তা না হলে ঠিকমতো ঘুরতে যেতে পারবে না।

উল্লেখ্য, বিভিন্ন ইস্যুতে নানা সময়ে কথা বলে সামাজিক যোগাযোগমাধ্যম সরগরম করে রাখেন জায়েদ খান। গত বছর আগস্টে ‘নারী কিসে আটকায়’ নামক সোশ্যাল মিডিয়ার এক ইস্যুতে জায়েদ খান বলেছিলেন, নারী আসলে আটকায় জায়েদ খানে। আর সুন্দরী নারীতে আটকায় জায়েদ খান। এরপর তার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হয়। নোটিশটি পাঠানো আইনজীবী মুনিমা মান্নান বলেছিলেন, জায়েদের বক্তব্যে নারীর প্রতি সম্মান ক্ষুণ্ণ এবং নারীকে হেয় প্রতিপন্ন করা হয়েছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply