ছোট্ট এই পরীর সাথে কী সম্পর্ক আতিফ আসলামের?

|

পাকিস্তানি গায়ক আতিফ আসলামের জনপ্রিয়তা তার নিজ দেশেই সীমাবদ্ধ নয়। উপমহাদেশ এবং এর বাইরের মানুষও তার কণ্ঠে বিমোহিত। এক ‘তু জানে না’ দিয়েই বলিউড শ্রোতাদের হৃদয়ে ঝড় তুলেছিলেন তিনি। তারকা এ গায়ক সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব। তার ওয়ালে প্রায়ই দেখা যায় নিত্যনতুন ছবি কিংবা ভিডিও। তবে এবার দেখা মিললো ছোট্ট এক পরীর। সে যেন ঐশ্বরিক এক দূত। তবে সেই ছোট্ট মায়াবী মুখটার সাথে আতিফ আসলামের কী সম্পর্ক?

অবশ্য গায়ক নিজেই সেটি পরিষ্কার করে বলে দিয়েছেন পোস্টে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দুটি ছবি প্রকাশ করেন আতিফ। প্রথম ছবিতে দেখা যায় তিনি খুশিমনে বাচ্চাটিকে নিয়ে খেলছেন। তার দুই বাহুতে নিয়ে আকাশপানে উঁচিয়ে ধরে আছেন ছোট্ট সেই পরীকে। তবে বাচ্চাটির এক পায়ে জুতো দেখা গেলেও আরেক পা ছিল খালি। দ্বিতীয় ছবিটা ছিল অনন্য সুন্দর। সেই ছোট্ট শিশুটির মুখের মায়াবী চাহনিতে মুগ্ধ নেটিজেনরা।

ছবির ক্যাপশনে আতিফ লিখেছেন, রাজকন্যার অপর জুতোটি বাবার পকেটে। বলো হালিমা তুমি কী চাও? অফুরন্ত ভালোবাসা ও জন্মদিনের শুভেচ্ছা মা।

মূলত, বাচ্চাটি আতিফ আসলামের একমাত্র কন্যা। তার নাম হালিমা। ২৩ মার্চে হালিমার প্রথম জন্মদিনে তার ছবি প্রথমবার সামাজিক মাধ্যমে আনলেন বাবা আতিফ আসলাম।

উল্লেখ্য, আতিফ আসলাম ও তার স্ত্রী সারাহ ২০১৩ সালে বিয়ের পিঁড়িতে বসেন। কন্যা হালিমা ছাড়াও তাদের আহাদ ও আরিয়ান নামে দুটি পুত্রসন্তান রয়েছে। তেরে সাং ইয়ারা, তু জানে না, তেরা হো নে লাগা হু-সহ একাধিক জনপ্রিয় বলিউড প্লেব্যাকেও কণ্ঠ দিয়েছেন আতিফ আসলাম।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply