আইসক্রিম খাওয়ায় ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতন: সাবেক সেনা সদস্য গ্রেফতার

|

বাউফল (পটুয়াখালী) করেসপনডেন্ট:

পটুয়াখালীর বাউফলে দোকানীর অনুপস্থিতিতে দোকানের ফ্রিজ থেকে আইসক্রিম নিয়ে খাওয়ার অপবাদে তিন শিশুকে শিকলে বেঁধে নির্যাতন করার ঘটনায় এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ব্যবসায়ীর নাম আনোয়ার হাওলাদার।

মঙ্গলবার (২৬ মার্চ) প্রথমে তাকে আটক করা হয়। পরে সন্ধ্যায় ভুক্তভোগী পরিবার মামলা দায়ের করলে তাকে গ্রেফতার দেখায় পুলিশ।

এর আগে, সোমবার সন্ধ্যায় উপজেলার মদনপুরা ইউনিয়নের মৃধারবাজার এলাকায় তিন শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগ ওঠে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে। স্বজনরা খবর পেয়ে আহত শিশুদের উদ্ধার করে সোমবার রাতে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গ্রেফতার ব্যবসায়ী আনোয়ার হাওলাদার আগে বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে ওই তিন শিশু ব্যবসায়ী আনোয়ার হাওলাদারের দোকানের ফ্রিজ থেকে গোপনে আইসক্রিম নিয়ে খায়। এসময় তিনি দোকানের বাইরে ছিলেন। পরে দোকানে এসে শিশুদের আইসক্রিম খেতে দেখে ক্ষিপ্ত হন তিনি। একপর্যায়ে তিনি চুরির অপবাদ দিয়ে তিন শিশুকেই শিকলে বেঁধে রাখেন এবং মারধর করেন। পরে শিশুদের পরিবারের লোকজন ও স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মো. সাইদুর রহমান বলেন,  শিশুদের পিঠসহ শরীরের বিভিন্ন স্থানের আঘাতের চিহ্ন পাওয়া গেছে৷

এ বিষয়ে বাউফল থানার ওসি শোনীত কুমার গায়েন বলেন, শিশুদের শিকলে বেঁধে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

/এএস 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply