বিনামূল্যে কোরআন শরিফ বিতরণ করলো যমুনা গ্রুপ ও নুরুল ইসলাম ফাউন্ডেশন

|

রাজধানীতে মুসল্লিদের মধ্যে বিনামূল্যে পবিত্র কোরআন শরিফ বিতরণ করেছে যমুনা গ্রুপ ও নুরুল ইসলাম ফাউন্ডেশন। বুধবার (২৭ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়, বায়তুল মোকাররম, সদরঘাটসহ ১০টি এলাকায় চলে এ কর্মসূচি।

রাজধানীতে মুসল্লিদের মধ্যে বিনামূল্যে পবিত্র কোরআন শরিফ বিতরণ করেছে যমুনা গ্রুপ ও নুরুল ইসলাম ফাউন্ডেশন। বুধবার (২৭ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়, বায়তুল মোকাররম, সদরঘাটসহ ১০টি এলাকায় চলে এ কর্মসূচি। শিক্ষার্থী পেশাজীবীসহ নানা বয়সী মানুষের হাতে তুলে দেয়া হয় বাংলায় অনুবাদকৃত কোরআন শরীফের কয়েকশ কপি।

পবিত্র রমজানে ইবাদত ও কোরআন তেলাওয়াতের বাড়তি ফজিলত রয়েছে। বিষয়টি মাথায় রেখেই নুরুল ইসলাম ফাউন্ডেশন ও যমুনা গ্রুপের এ উদ্যোগ। ধর্মপ্রাণ মুসলমানরা কোরআন নাযিলের মাসে কোরআন শরিফ হাতে পেয়ে খুশি।

নুরুল ইসলাম ফাউন্ডেশনের প্রকল্প প্রধান মাওলানা তোফায়েল গাজালি জানান, এতিমখানা, মক্তব, দুস্থদের সেবা, দারিদ্র বিমোচনসহ নানা উদ্যোগ নিয়ে সারা বছর মানুষের পাশে থাকে যমুনা গ্রুপ ও নুরুল ইসলাম ফাউন্ডেশন।

উল্লেখ্য, যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুল ইসলাম ২০২০ সালে মারা যান। তার স্মরণে যমুনা গ্রুপ ও পরিবারের সদস্যরা মিলে মানবতার কল্যাণে প্রতিষ্ঠা করেন নুরুল ইসলাম ফাউন্ডেশন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply