বার্সেলোনাকে হুংকার দিয়ে রাখলেন এমবাপ্পে

|

ছবি: সংগৃহীত

প্রায় এক মাসের বিরতি শেষে আবারও মাঠে গড়াচ্ছে ইউরোপের শ্রেষ্ঠত্বের লড়াই উয়েফা চ্যাম্পিয়নস লিগ। ৩২ দল নিয়ে লড়াইটা শুরু হলেও টিকে আছে এখন ৮ দল। শিরোপার দৌড়ে সংখ্যাটা আরও কমিয়ে নিতে শুরু হচ্ছে কোয়ার্টার ফাইনালের লড়াই। কোয়ার্টারে আর্সেনালের প্রতিপক্ষ বায়ার্ন মিউনিখ। রিয়াল মাদ্রিদের সামনে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। সেই সাথে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ ও বরুশিয়া ডর্টমুন্ড।

বুধবার কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে প্যারিসে পিএসজির আতিথ্য নেবে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। ২০২১ সালে পিএসজির কাছে ধরাশায়ী হয়েছিল বার্সা। কাতালানদের একাই ধসিয়ে দিয়েছিলেন এমবাপ্পে। পুরনো সে প্রতিপক্ষকে পেয়ে আবারও হুঙ্কার ছেড়েছেন এমবাপ্পে।

ফরাসি এ তারকা বলেন, আমি সব সময়ের মতো প্রস্তুত। আমি নিজেকে লুকিয়ে রাখবো না। আমাদের যে শক্তিমত্তা আছে, আমি নিশ্চিত, আমরা আমাদের পুরোটা দেব। ফলাফল পরে দেখা যাবে, এটা সৃষ্টিকর্তার হাতে।

মৌসুমের এই সময়টাকেই সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন এই ফরাসি স্টাইকার। এমবাপ্পে বলেন, প্রতি বছরের মতো আমরা এখন মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে আছি। এপ্রিল শেষে, আমরা জানতে পারবো আমাদের ভাগ্যে কী আছে এবং কেমন মৌসুম পেতে চলেছি।

২০২১ সালের পর চ্যাম্পিয়নস লিগে দুই দলের আবার দেখা হচ্ছে এ সপ্তাহে। এই দুই দলের লড়াই দেখতে মুখিয়ে আছে কট্টর সমর্থকগোষ্ঠী হিসেবে সমালোচিত পিএসজি আল্ট্রাস। নিজ দলকে সমর্থন দিতে সব ধরনের প্রস্তুতি সেরে নিচ্ছে সমর্থক গোষ্ঠীটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply