যুক্তরাষ্ট্রে ঈদের দিনও ভক্তদের দেখে মেজাজ হারালেন সাকিব

|

সেলফি নিতে যাওয়া ভক্তকে আটকানোর চেষ্টা সাকিব আল হাসানের

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। তবে এই আনন্দের দিনেই ভক্তদের মন ক্ষাণিকটা খারাপই করে দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বর্তমানে নিউয়র্কে অবস্থান করছেন এই তারকা ক্রিকেটার। পরিবারের সাথে ঈদ পালন করেছেন। তবে ঈদের নামাজেই ঘটলো এক অনাকাঙ্ক্ষিত ঘটনা।

এদিন সকালে ঈদের নামাজ পড়তে যান সাকিব। সেখানে যাওয়ার কিছুক্ষণ পরই ভক্তরা টের পেয়েছেন এই সুপারস্টারের উপস্থিতি। প্রিয় তারকাকে দেখে খুশিতে আত্মহারা হয়ে ওঠেন সমর্থকদের একাংশ। ‘স্বপ্নের’ তারকাকে সামনে থেকে দেখার সেই মুহূর্তটিকে ক্যামেরা বন্দি করতে চান তারা। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন সাকিব।

একপর্যায় সাকিবকে দেখেই ছুটে চলে আসেন এক ভক্ত। তার পেছনে বসেই মোবাইল হাতে নিতে ছবি তোলার চেষ্টা করছিলেন ভক্তটি। শুরুতে এই বিষয়টিকে পাত্তা দিচ্ছিলেন না সাকিব। যখন তার চোখে পড়লো, সাথে সাথে ভক্তের হাত ধরে নিচে নামিয়ে দেন তিনি। এরপর সমর্থকটিকে বুঝিয়ে চলে যেতে বাধ্য করেন সাকিব।

জ্যামাইকা মুসলিম সেন্টারে শুরুর দিকের সারিতেই কালো মাস্ক পরে বসেছিলেন সাকিব। হয়তো চেষ্টা করছিলেন নিজেকে লুকিয়ে রাখার। তবে সেখানকার জনপ্রতিনিধিরা ঘোষণা দেন, ঈদের জামাতে অংশ নিয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব। এরপর থেকেই হন্য হয়ে তাকে খুঁজতে থাকেন ক্রিকেট ফ্যানরা।

ভক্তরা সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়লে, এক সময় ক্ষিপ্ত হয়ে ওঠেন সাকিব। পরে মোনাজাত শেষ না করে দ্রুতই মসজিদ ত্যাগ করেন সাবেক টাইগার কাপ্তান।

জানা গেছে, ঈদ পালন শেষে দ্রুতই দেশে ফিরবেন সাকিব। জিম্বাবুয়ে সিরিজের আগে ক্যাম্পে যোগ দেবেন এই তারকা অলরাউন্ডার।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply