সালমানের বাড়ির সামনে গুলি, নিরাপত্তা জোরদার

|

ছবি: সংগৃহীত

একের পর হত্যার হুমকির পর এবার বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির সামনে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। রোববার (১৪ এপ্রিল) সকালে ৫টায় মুম্বাইয়ের বান্দ্রায় সালমানের ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’র বাইরে একটি মোটরসাইকেলে একজন অজ্ঞাত ব্যক্তি কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। খবর হিন্দুস্থান টাইমসের।

পুলিশ জানায়, ভোর পাঁচটায় মোটরসাইকেলে করে সালমানের বাড়ির সামনে আসে দুই ব্যক্তি। এলোপাতাড়ি কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায় তারা। হামলার সময় বাড়িতেই ছিলেন সালমান খান। ঘটনার পর পরই সেখানে পৌঁছায় মুম্বাই পুলিশ। বিষয়টি নিয়ে উদ্বিগ্ন তারকার পরিবার, ভক্ত ও বলিউড পাড়া।

ভিআইপি এলাকায় এমন ঘটনায় প্রশ্ন উঠছে মুম্বাইয়ের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে। এই ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে মন্তব্য করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী শিবসেনার নেতা একনাথ শিন্ডে। মুম্বাই পুলিশকে দ্রুত ব্যবস্থা নেয়ার কথা জানিয়ে তিনি লেখেন, প্রিয় মুম্বাই পুলিশ, দ্রুত হামলাকারী ও এর মূল হোতাদের গ্রেপ্তার করুন। কী ঘটছে মুম্বাইতে? কোথায় নিরাপত্তা!

এ গুলি চালানোর পেছনে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের হাত রয়েছে বলে ধারণা করছেন অনেকে। কারণ, গত বছর থেকেই একাধিক উড়ো হুমকি পাচ্ছেন সালমান খান। লরেন্স বিষ্ণোই ও তার গ্যাং একাধিবার ‘ভাইজান’কে প্রাণে মারার হুমকি দিয়েছে। ১৯৯৮ সালে কৃষ্ণসায়র হরিণ হত্যাকাণ্ডের জেরেই এই হুমকি।  

জানা যায়, সে সময় সালমান যে হরিণ মেরেছিলেন, তা বিষ্ণোই সম্প্রদায়ে পূজিত। সেই কারণেই সালমানকে খুনের হুমকি দিয়েছেন লরেন্স বিষ্ণোই। এই হুমকির পর থেকে সালমানের নিরাপত্তা বাড়ানো হয়। আজকের এই গুলি চালানোর ঘটনার পিছনেও লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের হাত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply