নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

|

ষ্টাফ করেসপনডেন্ট, নরসিংদী :

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় বালু ব্যবসা এবং আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে সাগর মিয়া (২০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধসহ আরো অন্তত ১০ জন আহত হয়।

বুধবার (১৭ এপ্রিল) সকালে রায়পুরা উপজেলার দূর্গম চরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাগর নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে এবং পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারসহ নানা কারণে দীর্ঘদিন ধরেই এলাকার বাইরে ছিলেন কান্দাপাড়ার রাজিবসহ তার গ্রুপ। ভোরে তার লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্রসহ এলাকা দখলের জন্য বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে হামলা চালায়। এসময় হামলা ঠেকাতে বীরগাঁও এলাকার আনোয়ার গ্রুপ আসলে দুই পক্ষের সংঘর্ষ হয়। দুই পক্ষের গোলা-গুলিতে বেশ কয়েকজন আহত হয়। এর মধ্যে নরসিংদী জেলা হাসপতালে নেয়ার পথে মৃত্যু হয় সাগরের।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল-আলম জানান, সংঘর্ষে একজন নিহতের পাশাপাশি বেশ কয়েকজন আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply