ফরিদপুরে ২ শ্রমিককে পিটিয়ে হত্যা, আহত ৫

|

বেশ কয়েকটি জায়গায় আগুন ধরিয়ে দেয়া হয়। ছবি: সংগৃহীত

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের মধুখালীতে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। আহতদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে পিটিয়ে হত্যার এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে গেলে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখেন স্থানীয়রা। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অবরুদ্ধ পুলিশ সদস্যদের ও নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন– জেলার মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের চোপেরঘাট গ্রামের শাহজাহান খানের ছেলে আশরাফুল খান (১৭) ও তার ভাই আশাদুল খান (১৫)।

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এখন পর্যন্ত দুজন নিহতের খবর নিশ্চিত হওয়া গেছে। আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, স্থানীয় পঞ্চপল্লী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ওয়াশ ব্লকের নির্মাণকাজ চলছিল। এসময় নির্মাণ শ্রমিকদের সঙ্গে বাকবিতণ্ডা হয় স্থানীয়দের। এরই জেরে স্কুলে জড়ো হয় গ্রামবাসী। শ্রমিকদের ওপর হামলা চালানো হয়। ছড়িয়ে পড়ে উত্তেজনা। পুলিশ ঘটনাস্থলে গেলে তাদেরও অবরুদ্ধ করা হয়। পরে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক না হওয়া পর্যন্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply