পাবনায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০

|

পাবনা করেসপনডেন্ট:

জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে পাবনার ঈশ্বরদী উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে খাইরুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২০ জন। এরমধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ী আলহাজ্ব মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে একজনের বাম হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করার ঘটনাও ঘটেছে। নিহত খাইরুল ইসলাম চরগড়গড়ী আলহাজ্ব মোড় পশ্চিমপাড়ার মৃত নসিম উদ্দিন প্রামাণিকের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ধরে দুই পক্ষের লোকজনদের মধ্যে কথাকাটাকাটি হয়। এ নিয়ে গত দুই দিনে দুই গ্রুপের মধ্যে ছোটোখাটো সংঘর্ষ হয়। এর জের ধরেই শুক্রবার বিকেলে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। এতে ঘটনাস্থলেই মারা যান খাইরুল । এসময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ইসাই ব্যাপারি নামে একজনের বাম হাতের কব্জি হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এদের মধ্যে কয়েক জনের অবস্থার অবনতি হলে তাদের পাবনা জেনারেল হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঈশ্বরদী থানার ওসি মনিরুল ইসলাম জানান, দুই গ্রুপের সংঘর্ষে একজন মারা গেছেন। পুলিশ ঘটনাস্থলে আছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply