বাংলাদেশের বিপক্ষে খেলতে আইপিএল ছাড়লেন সিকান্দার রাজা

|

২০২০ সালের মার্চ। এরপর কেটে গেছে চার বছর। মিরপুর, চট্টগ্রাম কিংবা সিলেটে মাঠে গড়ায়নি বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি ম্যাচ। দীর্ঘদিন পর বাংলাদেশের মাটিতে রোডেশিয়ানরা। এই সিরিজের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ছেড়ে জিম্বাবুয়ে শিবিরে যোগ দিচ্ছেন দলটির অধিনায়ক সিকান্দার রাজা। চলতি মৌসুমে পাঞ্জাবের হয়ে দুটি ম্যাচে মাঠে নেমেছিলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) সিকান্দার রাজা তার ভারত ত্যাগের একটি পোস্টও দিয়েছেন। সেখানে লেখা, ধন্যবাদ ভারত, আইপিএল এবং পাঞ্জাব কিংস। এখানকার প্রতিটা মূহুর্ত বেশ দারুন ছিল। এখন জাতীয় দলের হয়ে দায়িত্ব পালনের সময়। ইনশাআল্লাহ শিগগিরই আবার দেখা হবে।

সিকান্দার রাজার এক্স হ্যান্ডেলের পোস্ট।

কিছুদিন আগে সিকান্দার রাজা এক ইন্টারভিউতে বলেছিলেন, জিম্বাবুয়ে যদি এখন আমাকে বলে যে তিন দিন পরই সিরিজ আছে, আর প্রতিপক্ষ নাইজেরিয়া, তাহলেও আমি জাতীয় দলের হয়ে খেলতে প্রস্তুত। জিম্বাবুয়ে যদি আমাকে দলে নেয়, তাহলে আমি পিএসএল ছেড়ে যাব। যদি আইপিএলের সময় সিরিজ আসে, আইপিএলও ছেড়ে যাব। রাজা তার কথা রেখেছেন।

উল্লেখ্য, শুক্রবার (৩ মে) চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজ। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি হবে চট্টগ্রামে ও শেষ দুটি ঢাকায়। ১২ মে শেষ হবে সিরিজ। বাংলাদেশ সিরিজ শেষে আবারও আইপিএলে যোগ দিতে ভারত যাবেন রাজা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply