রাতের ঢাকায় ট্রাকচাপায় নিহত দুই ভাই

|

প্রতীকী ছবি

রাজধানীর কালশীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী সিফাতুর রহমান সাফিন ওরফে রাহুল (২১) ও রাফি (১৬) নামের দুই ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৭ জুন) রাত ১১টার দিকে কালশী এলাকার একটি ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাহুলকে রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন। আজ শুক্রবার (২৮ জুন) সকালে চিকিৎসাধীন অবস্থায় রাফির মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। তিনি জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নিহত রাহুলের চাচা মনির হোসেন জানান, তাদের বাসা মিরপুর বাউনিয়াবাদে। রাতে রাহুল ও তার ছোট ভাই রাফি মোটরসাইকেলযোগে কালশীর যাচ্ছিলেন তেল নিতে। ইসিবি চত্বর দিয়ে কালশী যাওয়ার পথে একটি মাটির ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এসময় পথচারীরা তাদের প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মধ্যরাতে রাহুলকে মৃত ঘোষণা করেন। আর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে আজ সকাল সাড়ে ৯টার দিকে মারা যান রাফি।

তিনি আরও জানান, তাদের বাবার নাম জহিরুল ইসলাম পনির। তাদের মা প্রবাসে থাকেন। রাহুল ডেলিভারিম্যানের চাকরি করতেন এবং রাফি গাড়িচালক ছিল।

ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) তাজুল ইসলাম জানান, রাতে দুই ভাই মোটরসাইকেল চালিয়ে ইসিবি চত্বর থেকে কালশীর দিকে যাচ্ছিল। ক্যান্টনমেন্ট এলাকার সুমাত্রা ফিলিং স্টেশনের সামনে এলে একটি ট্রাক মোটরসাইকেলটিতে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাটিতে তারা নিহত হন। তবে ট্রাকটির চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply