ব্রাজিলিয়ান ফুটবলে আবারও ভালো সময় আসছে: দরিভাল জুনিয়র

|

কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে দরিভাল জুনিয়রের ব্রাজিল। আজকের হারে কোপা থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে প্যারাগুয়ের। ম্যাচ শেষে প্রেস কনফারেন্সে ব্রাজিলের কোচ জানান, ব্রাজিলিয়ান ফুটবলে আবারও ভালো সময় আসছে।

প্রথমেই ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র আক্ষেপ করে বলেছেন, ‘এবারই প্রথম কোন কোপা আমেরিকা, যেখানে ব্রাজিলকে টুর্নামেন্টের অন্যতম ‘ফেভারিট’ হিসেবে গণনা করা হচ্ছে না। কারণ-সাম্প্রতিক সময়ে আমাদের ম্যাচগুলোর ফলাফল খুব একটা প্রশংসনীয় নয়। সুতরাং আমাদেরকে দল হিসেবে সচেতন থাকতে হবে।’

তবে কোচ জানান, ‘আমার জন্য কিছুই পরিবর্তন হয়নি। সব কিছু আগের মতোই আছে। সমর্থকরাও আমাদের ওপর আস্থা রাখছে। আমাদের কোন ম্যাচের ফলাফল টুর্নামেন্টে অন্য দলগুলোকে ভয় দেখানোর মতো হয়নি। কিন্তু এই খেলাটি আর্টের মতো; একটু একটু করেই কাঙ্ক্ষিত ফলাফলের দিকে পৌঁছাতে হবে।

সমর্থকদের উদ্দেশে বলতে চাই, ‘যারা ব্রাজিলকে সাপোর্ট করছেন, আশা করবো তারা সমর্থন দিয়ে যাবেন। আর যারা আমাদের দলকে সাপোর্ট করছে না, তারাও খুব দ্রুত আমাদেরকে সাপোর্ট দিবে। ব্রাজিলিয়ান ফুটবলে আবারও ভালো সময় আসছে, বলে জানান কোচ দরিভাল জুনিয়র।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply