নাটোরের সেই জেলা প্রশাসকের বিরুদ্ধে অভিযোগের সত্যতা মিলেছে

|

স্টাফ রিপোর্টার, নাটোর

নাটোরের সদ্য বিদায়ী জেলা প্রশাসক গোলামুর রহমানের বিরুদ্ধে ফেসবুক ম্যাসেঞ্জারে নারী ম্যাসিস্ট্রেটকে আপত্তিকর প্রস্তাব, কর্মচারিদের মারধর সহ বিভিন্ন অভিযোগের প্রাথমিক সত্যতা মিলেছে। নির্বাচনের পর এ অভিযোগের বিষয়ে বিস্তারিত তদন্তে কমিটি গঠন করা হবে।

মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) ফারুক আহমেদ এই তথ্য নিশ্চিত করে জানান, গোলামুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। এ জন্যই তাকে নাটোর থেকে প্রত্যাহার করা হয়েছে। নির্বাচন সামনে থাকায় তদন্তে যাচ্ছেনা কর্তৃপক্ষ। নির্বাচনের পর তদন্ত কমিটি গঠনের মাধ্যমে তিনি দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেবে সরকার।

গত সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে গোলামুর রহমানকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

উল্লেখ্য, গোলামুর রহমানের বিরুদ্ধে ম্যাসেঞ্জারে নারী ম্যাজিস্ট্রেটকে যৌন হয়রানি ও গোপনে বাংলোতে ডাকার অভিযোগ, কর্মচারিদের মারধরসহ বিভিন্ন অভিযোগ উঠে। এ অভিযোগের বিষয়ে ওই ম্যাজিস্ট্রেট জনপ্রশাসন মন্ত্রণালয়ে চিঠিও পাঠান। অপরদিকে কর্মচারীকে মারপিট এবং সরকারি দফতরের বিভিন্ন কাজে অসহযোগিতা এবং নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণের কারণেও সমালোচিত ছিলেন গোলামুর রহমান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply